সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ
নওগাঁর সাপাহারে হাজার বছরের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

১৫ অগস্ট সোমবার সকাল ৯ টায় উপজেলার সকল সরকারি, অধা-সরকারী, স্বায়ত্তশাসিত সহ সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার মধ্যদিয়ে দিবসটির কর্মসূচীর সূচনা করা হয়। সকাল সাড়ে ৯ টায় মাননীয় খাদ্যমন্ত্রী সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার এমপি, উপজেলা প্রশাসন,থানা পুলিশ, বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, দলীয় সহ বিভিন্ন দপ্তর পক্ষ থেকে উপজেলা কমপ্লেক্স ভবনের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা ও যুব উন্নয়ন অধিদপ্তরের যুব ঋণের চেক বিতরণ করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিমেবে অনলাইনে সংযুক্ত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধান চন্দ্র মজুমদার এমপি।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে এসময় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, সহকারী কমিশনার ভূমি শারমিন জাহান লুনা, সহকারী পুলিশ সুপার বিনয় কুমার, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মুহা, রুহুল আমিন, অফিসার ইনচার্জ মোহাম্মদ আল মাহমুদ, থানার পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত হাবিবুর রহমান হাবিব, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী মোল্লা, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খাদিজা আক্তার সহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!