হারুনুর রশিদ, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি :
” বিনা খর‌চে নিন আই‌নি সহায়তা, শেখ হা‌সিনার সরকার দি‌চ্ছে এই নিশ্চয়তা ” প্র‌তিপাদ‌্য বিষ‌য়ের আ‌লো‌কে নওগাঁর সাপাহা‌রে এইড ক‌মি‌টির সদস‌্যদের উদ্বুদ্ধকরণ বিষয়ক মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

শুক্রবার (১০ জুন) বিকাল ৪ টায় জেলা লিগ‌্যাল এইড ক‌মি‌টির আ‌য়োজ‌নে উপ‌জেলা প‌রিষদ হলরু‌মে উক্ত মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়।
উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান ও উপ‌জেলা লিগ‌্যাল এইড ক‌মি‌টির সভাপ‌তি আলহাজ্ব শাহ্জাহান হো‌সে‌নের সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্হিত থে‌কে প্র‌তিপাদ‌্য বিষ‌য়ের আ‌লো‌কে গুরুত্বপূর্ন বক্তব‌্য রা‌খেন জেলা লিগ‌্যাল এই‌ড ক‌মি‌টির চেয়ারম‌্যান ও জেলা দায়রা জজ এ,কে,এম, মোজা‌ম্মেল হক চৌধুরী।
এ সময় বি‌শেষ অ‌তিথি হি‌সে‌বে উপ‌স্থিত থে‌কে বক্তব‌্য রা‌খেন অতিরিক্ত জেলা দায়রা জজ ও লিগ্যাল এইড কর্মকর্তা আইরিন আক্তার, উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার আব্দুল‌্যাহ আল মামুন, উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডাঃ রুহুল আমিন, উপ‌জেলা প‌রিষদের ভাইস চেয়ারম‌্যান আব্দুর র‌শিদ, নওগাঁ জেলা বার এ্যাসোসিয়েশনের সভাপতি খোদাদাদ খাঁন পিটু, ইউ‌পি চেয়ারম‌্যানগন, বি‌ভিন্ন শিক্ষা প্র‌তিষ্ঠা‌নের শিক্ষক, জনপ্র‌তি‌নি‌ধি, বি‌ভিন্ন মস‌জি‌দের ইমাম ও মুয়া‌জ্জিন সহ বি‌ভিন্ন শ্রেনী‌ পেশার লোকজন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মনিরুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published.