সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে নওগাঁর সাপাহার-পোরশা জিরো পয়েন্টে স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার হরিপুর সাপাহার-পোরশা জিরো পয়েন্টে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আলাদিপুর-হরিপুর তরুণ প্রজন্ম সংঘের আয়োজনে এবং আলাদিপুর-হরিপুর তরুণ প্রজন্ম সংঘের সাধারণ সম্পাদক আব্দুর রহিমের ব্যাবস্থাপনায় জালশুকা ক্রিকেট একাদশ বনাম আন্ধারদিঘী ক্রিকেট একাদশ মধ্যকার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় আন্ধারদিঘী ক্রিকেট একাদশকে পরাজিত করে জালশুকা ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন হয়। পরে খেলায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। টুর্নামেন্ট সেরা দল কে একটি ৩২” এলইডি মনিটর মূল্য হিসাবে নগদ অর্থ ও রানারআপ দলকে একটি ২২” এলইডি মনিটর মূল্য হিসাবে নগদ অর্থ তুলে দেয় অতিথিবৃন্দ।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কামরুজ্জামান (জামান)। সভাপতিত্ব করেন সংঘের সভাপতি আব্দুল মতিন। খেলার উদ্বোধক ছিলেন সাবেক ইউপি সদস্য আজিজুল হক।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পোরশা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান খোকন, নিতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জামিল, ইউপি সদস্য মমতাজ রহমান, শিক্ষক তৌহিদুল ইসলাম, স্থানীয় সাংবাদিক, স্থানীয় ইউপি সদস্য সহ ক্রিড়া প্রেমী ব্যক্তিবর্গরা।

Leave a Reply

Your email address will not be published.