received 369636925513092

তরিকুল ইসলাম,
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের সারাদেশে হারিয়ে যাওয়া মোবাইল ফোন সেট উদ্ধারে তাদের অভিযান জোরদার করার নির্দেশ দিয়েছেন অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশন) মো. আতিকুল ইসলাম। তিনি বলেন, যেসব স্থানে চুরি হওয়া মোবাইল বিক্রি হয় সেখানেও অভিযান পরিচালনা করতে হবে।

মঙ্গলবার ( ৬ ডিসেম্বর) অতিরিক্ত আইজিপি মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে পুলিশ সদর দফতরে ২০২৩ সালের অক্টোবর মাসের অপরাধ পর্যালোচনা সংক্রান্ত ভার্চুয়াল সভায় এ নির্দেশনা দেওয়া হয়।

অতিরিক্ত আইজিপি আতিকুল ইসলাম তার বক্তব্যে হারিয়ে যাওয়া মোবাইল ফোন সেট উদ্ধারের পাশাপাশি চুরি হওয়া মোবাইল বিক্রি হয় এমন স্থানে অভিযান চালানোর জন্য কর্মকর্তাদের নির্দেশ দেন। মোবাইল সেট ছিনতাই ও চুরি রোধে টহল জোরদার করারও নির্দেশ দেন তিনি।

অতিরিক্ত আইজিপি সড়ক দুর্ঘটনা ও মৃত্যু রোধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কর্মকর্তাদের নির্দেশ দেন। এছাড়া কিশোর অপরাধ দমনের উপরও জোর দেন তিনি।

সভায় অক্টোবর মাসে দেশের সার্বিক অপরাধ পরিস্থিতি যেমন- ডাকাতি, চুরি, ডাকাতি, চুরি, খুন, মৃত্যু, সড়ক দুর্ঘটনা, নারী ও শিশু নির্যাতন, মাদক ও অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধারের বিষয়ে পর্যালোচনা করা হয়।

সভায় ভার্চুয়ালি উপস্থিত ছিলেন মেট্রোপলিটন পুলিশের কমিশনার, রেঞ্জের ডিআইজি এবং জেলা পুলিশ সুপাররা, ডিআইজি (অপারেশনস) মো. আনোয়ার হোসেন, ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) জয়দেব কুমার ভদ্রসহ উর্দ্ধতন কর্মকর্তারা সভায় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *