received 881094587017216

নিজস্ব প্রতিবেদক :

নাটোরের সিংড়ায় স্বতন্ত্র প্রার্থী মোঃ শফিকুল ইসলাম শফিক এর (ঈগল প্রতিক)সমর্থকদের ওপর হামলার ঘটনায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফসহ ১১ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার সকালে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সাবেক ছাত্রলীগ নেতা মোঃ তাজুল ইসলাম বাদী হয়ে এই মামলা দায়ের করেন বলে থানা পুলিশ সূত্রে জানা যায়।

মামলায় অজ্ঞাতনামা আরো ২৫ থেকে ৩০ জনকে আসামি করা হয়েছে। মামলার সকল আসামি নৌকা মনোনিত প্রার্থী প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের কর্মী-সমর্থক বলে জানা গেছে।

এদিকে বেলা ১১ টায় এই মামলার এজাহার নামীয় আসামি ইন্দ্রাশন গ্রামের মোঃ মাহাবুর ও মোঃ হানিফ নামের দুই নৌকার কর্মীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে সিংড়া থানা পুলিশ।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম বলেন, স্বতন্ত্র প্রার্থীর পক্ষে একটি মামলা হয়েছে। সেই মামলায় এখন পর্যন্ত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে নৌকার পক্ষে কোন মামলা হয়নি। উল্লেখ্য বুধবার সন্ধার পর উপজেলার ইটালী ইউনিয়নের সাতপুকুরিয়া বাজার ব্রীজের ওপরে দ্বাদশ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম (ঈগল প্রতীক) এর প্রচারণায় হামলা করে নৌকা প্রতীকের প্রার্থী জুনাইদ আহমেদ পলকের কর্মী ও সমর্থকরা। ভাংচুর করা হয় স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের চারটি মোটরসাইকেল। হামলায় আহত হন স্বতন্ত্র প্রার্থী ৮ জন কর্মী-সমর্থক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *