বেল্লাল হোসেন বাবু, নাটোর :

নাটোরের সিংড়ার চামারী ইউনিয়নের বিলদহর বাজারে নির্মাণ কাজ শেষ না হতেই ভেঙ্গে গেছে ড্রেন। আগামী সপ্তাহে উদ্বোধন হবার কথা ছিলো। উদ্বোধনের আগেই মঙ্গলবার (২৮জুন) সকালে এ ঘটনা ঘটে। এলাকাবাসীর অভিযোগ
নিন্মমানের কাজের কারনে এবং সিমেন্ট কম ও বালি বেশি দেওয়ায় ড্রেন ভেঙ্গে গেছে।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, এলজিএসপি প্রকল্পের আওতায় বিলদহর স্কুল মাঠ থেকে নদীর ঘাট পর্যন্ত ৩২৮ মিটার ড্রেন নির্মাণ কাজ বাস্তবায়ন করছেন চামারী ইউনিয়ন পরিষদ। কাজের ব্যয় ধরা হয়েছে ৪ লক্ষ ৫৫ হাজার টাকা।

উল্লেখ্য, বিলদহর স্কুল মাঠ দীর্ঘদিন থেকে বর্ষায় জলাবদ্ধতায় খেলাধুলা বন্ধ থাকে। এতে করে শিক্ষার্থী ও এলাকার তরুন, যুবকরা খেলাধুলা থেকে বঞ্চিত থাকে। স্থানীয়দের দাবি জলাবদ্ধতা নিরসনে এখানে একটি ড্রেনেজ ব্যবস্থা গড়ে তোলা।

প্রকল্প সভাপতি ও ৮নং ওয়ার্ড সদস্য আশরাফুল সরদার বলেন, আজ কাজ শেষ হওয়ার কথা ছিল, কিন্তু বৃষ্টির কারণে গতকাল ভেঙ্গে গেছে। পুনরায় কাজটি করা হবে।

চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান স্বপন মোল্লা বলেন, গতকাল অতি বৃষ্টির কারণে নির্মাণাধীন ড্রেন ভেঙ্গে গেছে। আগামীকাল থেকে পুনরায় কাজ শুরু হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম এম সামিরুল ইসলাম বলেন, ড্রেন ছিল ৫ ইঞ্চি দেয়ালের, সেখানে পানির চাপ বেশি হওয়ায় ১০ ইঞ্চি দেয়ালের প্রস্তাবনা পাঠানো হয়েছে। নতুন প্রস্তাবনায় ১০ ইঞ্চি দেয়ালের ড্রেন নির্মাণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!