received 339379175123930

মোহাম্মদ আমিনুল ইসলাম
চট্টগ্রাম বাঁশখালী প্রতিনিধি

আসন্ন ৪নং বাহারচরা ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে সিএনজি প্রতীকের সমর্থনে ৪ নং বাহারচরা ইউনিয়নের বশির উল্লাহ মিয়াজির বাজারে বিশাল মিছিল ও পথসভা বিশিষ্ট শিক্ষানুরাগী দিদারুল আলম চৌধুরী এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
উক্ত মিছিল ও পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাহারচরা ইউনিয়নের নারী-পুরুষ সকলের পরিচিত মূখ, পরোপকারী ও ন্যায় বিচারক বিশিষ্ট রাজনৈতিক ব্যাক্তি রেজাউল করিম চৌধুরী ইউনুচ মুন্সি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঁশখালী উপজেলা আওয়ামী যুবলীগের নবগঠিত কমিটির যুগ্ম আহবায়ক মোহাম্মদ সেলিম উদ্দীন চৌধুরী, মাস্টার ছালেহ আহমদ, মোহাম্মদ মনজুরুল আলম চৌধুরী, মোঃ কাশেম, উপজেলা যুবলীগ নেতা খোরশেদুল আলম, মাস্টার ইব্রাহিম, মোহাম্মদ সাজ্জাদ উল্লাহ চৌধুরী, ইলিয়াছ মাহমুদ প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, সমাজ সেবক হাফেজ ওয়াকিল আহমদ। আরো উপস্থিত ছিলেন বাহারচরা ইউনিয়নের সর্বস্তরের জনগণ ও অসংখ্য নেতাকর্মী এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ।

received 718585983755114

রেজাউল করিম চৌধুরী ইউনুচ মুন্সি বলেন, আমি ঢাকা চট্টগ্রাম কোথায় থাকি না, আমি এই বশির উল্লাহ মিয়াজি বাজারে আমার অফিস ও পেশাগত প্রতিষ্ঠান আছে অতএব দিন রাত সবসময় আমাকে আপনারা কাছে পাবেন ইনশাআল্লাহ। আমার পিতা মরহুম খাইর আহমদ চৌধুরী সাত বার চেয়ারম্যান নির্বাচন করেছে, আমি বিগত দিনে দুইবার নির্বাচন করেছি, আমার বাবা সহ আমি মোট নয় বার আপনাদের দ্বারে দ্বারে গিয়েছি আপনারা আমার বাবা ও আমাকে উল্লেখযোগ্য ভোট দিয়েছেন, তার জন্য আপনাদের কাছে কৃতজ্ঞতা স্বীকার করছি। এইবার সহ দশ বারে অর্থাৎ শেষ বারের মতো একটা একটা ভোট ভিক্ষা চাচ্ছি, আপনারা দয়া করে আগের মতো এখনো একটা ভোট দিয়ে আমাকে জয়জুক্ত করবেন ইনশাআল্লাহ। আরেকটা কথা না বললে হয় না, আমার নিজ গ্রাম রত্নপুর, সেই গ্রামে স্বাধীনতার পর থেকে এখনো কোনো চেয়ারম্যান হতে পারে নাই, এখন সময় এসেছে যোগ্য প্রার্থী বেছে নেওয়ার, আমাকে নির্বাচিত করলে অন্তত ইউনিয়ন পরিষদের হয়রানি থেকে মুক্ত পাবেন ইনশাআল্লাহ। আর রত্নপুরবাসী একটা চেয়ারম্যান পাবে যাহা স্বাধীনতার পর থেকে এখনো পর্যন্ত কেহ হতে পারে নাই। এখনই সময় আপনাদের সবার সহযোগিতা পেলে ইনশাআল্লাহ এবার আমার মরহুম আব্বার ও রত্নপুরবাসী মনের আশা পূরন হবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *