inbound7416247999392800962

 

রেজাউল করিম সিরাজগঞ্জ  :
বিশ্বের সর্ববৃহৎ আন্তর্জাতিক সেবা সংস্থা  লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল  এর অধীনে জেলা ৩১৫ এ ১ এর অধীনস্থ লায়ন্স ক্লাব অব ঢাকা সাভার এর আয়োজনে – রবিবার দিনব্যাপী  সিরাজগঞ্জ পৌরএলাকার ১ নং ওয়ার্ডের  মাছুমপুরে আমিনা শেখ সমাজকল্যাণ সংস্থার কার্যালয়ে- ডেঙ্গু প্রতিরোধে লিফলেট ও মশারী বিতরণ এবং ডায়াবেটিস, চোখ পরীক্ষা, ব্লাডগ্রুপ,  প্রেশারমাপা সহ স্বাস্থ্য-সুরক্ষার জন্য এই মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এ ছাড়াও ৫’শতাধিক  দরিদ্র, দুঃস্থ ও অসহায়  নারীদের মাঝে রান্না করা খাবার পরিবেশন, শিশুদের মধ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা-পুরস্কার বিতরণ ও শিক্ষাদানের জন্য শিশুসামগ্রী বিতরণ করার পর  সিরাজগঞ্জ সলঙ্গা থানার রশিদপুর গ্রামে অনুরুপ- মশারী বিতরণ ও মেডিক্যাল ক্যাম্পে ডায়াবেটিস, চোখ পরীক্ষা,  ও মা ও শিশুদের পুস্টি নির্ধারণে ১ কেজি করে বড় মাছ বিতরণ করা সহ পুকুর পোনামাছ অবমুক্ত করণ এবং   বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়। উপরোক্ত কর্মসূচি পালনে সহযোগিতা করে সিরাজগঞ্জের সামাজিক সংগঠন  আমিনা শেখ সমাজকল্যাণ সংস্থা।
উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাব অব ঢাকা সাভার, জেলা ৩১৫এ ১ এর জেলা গভর্নর ডাঃ দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিন।
এসময়ে অনুষ্ঠানে- দ্বিতীয় ভাইস জেলা গভর্নর এ,কে,এম গোলাম ফারুক, লায়ন্স জেলা ৩১৫ এ এর সচিব মোঃ ফরিদুল হক, ক্যাবিনেট ট্রেজারার সাইদুর রহমান খান, গ্লোবাল সার্ভিস টিম কো-অর্ডিনেটর মিজানুর রহমান মিজান, অক্টোবর সেবা সপ্তাহের সম্পাদক কে,এম আক্তার হোসেন সহ অন্যান্যরা এবং  আমিনা শেখ  সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মিসেস লুৎফন নেছা, সহসভাপতি মোঃ শামসুল হুদা, সাধারণ সম্পাদক সেলিনা সিদ্দিকা এ্যানা সহ অন্যান্য কর্মকর্তাগণ  এবং সুবিধাভোগী ৫ শতাধিক শিশু ও নারীরা উপস্থিত ছিলেন  ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *