সাথী সুলতানা, সিরাজগঞ্জ॥
সিরাজগঞ্জে মাদক প্রতিরোধ, বাল্যবিবাহ নিরোধ এবং আইন শৃঙ্খলা রক্ষায় আনসার ও ভিডিপি সদস্যদের ভূমিকা শীর্ষক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় দিকে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি সিরাজগঞ্জ-২ আসনের এমপি ডাঃ হাবিবে মিল্লাত মুন্না। তিনি তার বক্তব্যে বলেন, সবাইকে মাদক প্রতিরোধ, বাল্যবিবাহ নিরোধ এবং আইন শৃঙ্খলা রক্ষায় সকলের সহযোগিতা কামনা করছি তাহলে দেশ এগিয়ে যাবে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) এস,এম রকিবুল হাসান।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ জেলা আনসার ও ভিডিপি’র কমান্ড্যান্ট ফারুক আহম্মদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দীন, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম সজল, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ গোলাম মওলা। এসময় সদর উপজেলার আনসার ও ভিডিপির উপজেলা প্রশিক্ষক মোঃ জাইদুর রহমান, হোসনে আরা সহ উপজেলা আনসার কোম্পানী কমান্ডার, ইউনিয়ন দলনেতা, ভিডিপি দলনেত্রী, ইউনিয়ন আনসার কমান্ডার, ওয়ার্ড দলনেতা, দলনেত্রী সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!