সিরাজগঞ্জ কামারখন্দে  উপজেলার  জামতৈল   ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 
বুধবার (১৫ জুন) সকাল থেকে ৩নং ওয়ার্ডের চরকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে  শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 
নির্বাচনে পাঁচ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন তারা হচ্ছেন ১. টিউবওয়েল প্রতিকে মো. জাহাঙ্গীর আলম,  ২. মোড়ক প্রতিকে মো. লিটন সরকার , ৩. তালা প্রতিকে তারিকুল ইসলাম  ৪. ফুটবল প্রতিকে মো. ছানোয়ার হোসেন প্রাং, ৫. আপেল প্রতিকে জহুরুল ইসলাম।
উপজেলা নির্বাচন অফিসার ও ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনের রিটানিং কর্মকর্তা আব্দুর রহিম জানান, সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত নির্বিগ্নে ভোটারা তাদের পছন্দের মনোনীত  প্রার্থীকে ভোট প্রদান করেছে।
চরকুড়া  দক্ষিণপাড়া গ্রামের সাধারণ ভোটার শহিদুল ইসলাম শীতল বলেন উপ-নির্বাচনে ভোট দিতে পেরে আমি অনেক আনন্দিত। ভোট কেন্দ্রে কোন অপৃতিকর কোন ঘটনা ঘটেনি আমরা ঝামেলা ছাড়াই ভোট দিতে পেরেছি।
প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করছেন উপজেলার একাডেমিক সুপারভাইজার  আনন্দ কুমার মন্ডল। তিনি জানান  উপ-নির্বাচনে মোট ২৬৯২  ভোটের মধ্যে  কাস্ট হয়েছে ১৮৯১ । বেসরকারি ভাবে মো. তারিকুল ইসলাম  তালা প্রতীকে ৭৫২  ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রার্থী মোরক প্রতিক ৫২৯,  টিউবওয়েল প্রতিক ৪৯৩ , আপেল প্রতিক ৮১ ও ফুটবল ১৮ ভোট  পায়।
নির্বাচন চলাকালিন সময় কোন ধরনের অপৃতিকর কোন ঘটনা ঘটেনি, আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে অবাদ সুষ্ট ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত সম্পন্ন হয়েছে। 
নির্বাচন চলাকালিন সময়ে  কেন্দ্র পরিদর্শন করেন কামারখন্দ সার্কেলের সিনিয়র সহকারী  পুলিশ সুপার মো. শাহীনুর কবীর , নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) নাজমুন নাহার, কামারখন্দ থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. হাবিবুল্লাহ , ওসি তদন্ত মোঃ আহসান হাবীব প্রমুখ।
উল্লেখ্য কামারখন্দ উপজেলার সদর  জামতৈল  ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সাধারণ সদস্য মো. গোলাম রব্বানী  সেলিমের  মৃত্যুতে এই উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!