received 317120044502803

মোঃ লুৎফর রহমান লিটন
সিরাজগঞ্জ বিষেশ প্রতিনিধি

সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ- তাড়াশ- সলঙ্গা) আসনে আবারও নৌকার মাঝি হলেন অধ্যাপক ডাক্তার আব্দুল আজিজ এমপি । তিনি তার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আবারও নৌকা মার্কায় ভোট চান।

ডাক্তার আব্দুল আজিজ যে সেক্টরেই হাত দিয়েছেন, সেই সেক্টরেই সফলতা পেয়েছেন। তিনি রায়গঞ্জ- তাড়াশ ও সলঙ্গায় ব্যাপক উন্নয়ন করেছেন। নির্বাচনী এলাকায় এমন কোন জায়গা নেই, যেখানে তার উন্নয়নের ছায়া পরেনি।তিনি চিকিৎসক জীবনের শুরু থেকেই তিনি মানুষের পাশে রয়েছেন। বিশেষ করে দরিদ্র শ্রেণির মানুষের পাশে। আর বেঁচে থাকা অবধি তার এই চিকিৎসাসেবা অব্যাহত থাকবে বলে তিনি আশা করেন।

তিনি সংসদ সদস্য থাকাকালীন অবস্থায়
বাড়িতে বেড়াতে আসলেও নাওয়া খাওয়া ভুলে শত শত এলাকাবাসীকে চিকিৎসাসেবা দিয়ে থাকেন। বিশেষ করে ঈদ ও পূজায় বাড়িতে এসে রোগী দেখার চাপে ঠিক মতো খেতে ও ঘুমাতে পারেন না। তাছাড়া এলাকার সমস্যা ও উন্নয়ন কর্মকাণ্ড দেখতে তিনি যেখানেই যান সেখানেই সুবিধাবঞ্চিত শিশু ও অসহায় মানুষ তার কাছে চিকিৎসাসেবা নিতে ভিড় জমান। আর তিনি কখনও রাজনৈতিক মঞ্চে কখনো খাবার টেবিলে বসেও সেইসব রোগী দেখে ব্যবস্থাপত্র দেন।

তিনি আগামী ৭ জানুয়ারি-২০২৪ ইং সালের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হিসেবে চুড়ান্ত ভাবে মনোনীত হওয়ার পর ধানমন্ডি ৩২ এ,সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী শতাব্দীর মহানায়ক দক্ষিণ এশিয়ার লৌহ মানব বাঙ্গালির আদর্শ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান এ নেতা।

অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাকড়শোন গ্রামের মৃত জহির উদ্দিন সন্তান। ঢাকা শিশু হাসপাতালের অধ্যাপক, শিশু ইউরোলজী বিভাগের বিভাগীয় প্রধান ও ঢাকা শিশু হাসপালের স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি। শুধু জাতীয় পর্যায়েই নয় আন্তর্জাতিক অঙ্গনেও শিশু বিশেষঙ্গ হিসেবে তার যথেষ্ট সুনাম রয়েছে।

স্মার্ট বাংলাদেশ গড়তে সলঙ্গা থানা ও
রায়গঞ্জ-তাড়াশ উপজেলাকে একটি মডেল আসন করতে চান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *