inbound3808640430166246402

 

রেজাউল করিম সিরাজগঞ্জ  :
সিরাজগঞ্জ ৫ বেলকুচি, চৌহালী ও এনায়েতপুর আসনে লাঙ্গল প্রতিকে জাতীয় পার্টির উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ইউনিয়ন ও ওয়ার্ডের নেতা কর্মীদের সাথে মত বিনিময় করেছেন, ৬৬ সিরাজগঞ্জ-৫ আসন থেকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মো. ফজলুল হক ডনু।

শুক্রবার সন্ধ্যায় (২২ ডিসেম্বর) এনায়েতপুর জাতীয় পার্টির অফিসে এ উঠান বৈঠকের আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন সংসদ সদস্য পদ প্রার্থী মো. ফজলুল হক ডনু। সভাপতিত্বে ছিলেন এনায়েতপুর জাতীয় পার্টির সভাপতি মো: আব্দুল মতিন বেপারী। পরিচালনায় ছিলেন রফিকুল ইসলাম খান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ আলী আকবার হিরা, বেলকুচি উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সেখ মোঃ ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন আলম, এনায়েতপুর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক,আব্দুস সালাম বেপারী সহ জাতীয় পার্টির বিভিন্ন নেতাকর্মী।

জাতীয় পার্টির সংসদ সদস্য পদ প্রার্থী জনাব ফজলুল হক ডনু বলেন, আমি যদি নির্বাচনে বিজয় লাভ করতে পারি, তাহলে সর্বপ্রথম এনায়েতপুর থানা কে উপজেলায় রুপান্তিত করবো
দ্বিতীয়ত,সিরাজগঞ্জের এনায়েতপুরে তাঁতি সমৃদ্ধশীল এলাকা করতে ভূমিকা রাখব বলে জানান তিনি।

তিনি আরও বলেন, বেলকুচি চৌহালী,এনায়েতপুরের জনগণ যদি আমাকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে, তাহলে দীর্ঘদিনের যে দাবি এনায়েতপুর উপজেলার সেটা আমি বাস্তবায়ন করবো এবং বেলকুচি,চৌহালী, এনায়েতপুরে যে তাঁতের ঐতিহ্য সেটা আমি ফিরে আনবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *