জেলা প্রতিনিধি::
আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ ছাত্রদলের কেন্দ্রীয় সাধারন সম্পাদক কতৃৃক কটুক্তির প্রতিবাদে সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্টে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে গোবিন্দগঞ্জ সৈয়দেরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে গোবিন্দগঞ্জ পয়েন্টে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা ভিপি আওলাদ আলী রেজার সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা দিলোওয়ার হোসেন চয়ন,ও গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের যৌথ পরিচালনায় প্রতিবাদ সভায় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামিম আহমদ চৈধুরী,জেলা পরিষদের সদস্য আজমল হোসেন সজল ,সাবেক সদস্য আব্দুস শহিদ মুহিদ,দোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামিমুল ইসলাম শামীম, আওয়ামীলীগ নেতা,আব্দুস সহিদ মুহিদ,আওয়ামীলীগ নেতা আলহাজ্ব জয়নাল আবেদীন তালুকদার, সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব নিজাম উদ্দিন, নোয়ারাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,দেওয়ান পীর আব্দুল খালিক রাজা,সিংচাপইড় ইউনিয়নের চেয়ারম্যান সাহাব উদ্দিন মোঃ সাহেল,ছাতক সদর ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম ,উপজেলা আওয়ামীলীগ নেতা আমিনুল হক,নূর উদ্দিন, নরসিংহ পুর , ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন, বাংলা বাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশিকুল ইসলাম আশিক ,উপজেলা আওয়ামীলীগ নেতা শাহিনুর রাজা চৌধুরী, সুন্দর আলী বুলবুল, হাফেজ রুহুল আমিন চৌধুরী, আসমান গনি , আব্দুল হেকিম চঞ্চল ,আইন উদ্দিন , আতাউর রহমান বাবুল, কবির মিয়া,সহ জেলা উপজেলা ও ইউনিয়ন আমীলীগের নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেছেন,জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দীর্ঘ ১২ বছরের অধিক সময়ে দেশ পরিচালনায় বিশে^ বাংলদেশ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। কিন্তু সম্প্রতি ছাত্রদলের কেন্দ্রীয় সাধারন সম্পাদক কর্তৃক প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে নিজেদের লুটপাঠ ও সন্ত্রাসের রাজনীতির পরিচয় দিয়েছেন। তিনি অবিলম্বে এই কটুক্তি করা ছাত্রদলের নেতাকে জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহবান জানান। অন্যতায় জামায়াত বিএনপির দূর্নীতিবাজদের পৃষ্টপোষকদের দাতঁভাঙ্গা জবাব দেয়ার হুশিয়ারী উচ্চারণ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.