জেলা প্রতিনিধি::
সুনামগঞ্জের দিরাই উপজেলার চাপতির হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবির ঘটনায় একজনকে জীবিত উদ্ধার করা হলে ও ২ জন এখনো নিখোঁজ রয়েছে। নিখোঁজ ব্যক্তিরা হলেন হলেও ২ জন নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ব্যক্তিরা হলো দিরাই পৌরসভার ১নং ওয়ার্ডের চন্ডিপুর গ্রামের সফিক উদ্দিনের ছেলে মুজিবুর রহমান (৪৫) ও একই গ্রামের মির্জা হোসেনের ছেলে আনহার মিয়া (১৭)। জীবিত উদ্ধারকৃত ব্যক্তি হলেন মাটিয়াপুর গ্রামের পারভেজ মিয়া(২৩) ।
গতকাল বুধবার(১৩ জুলাই) রাত সাড়ে ৯ টার দিকে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবির ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায, হাঁসের খাদ্য ছোট শামুক( গোগাইল) সংগ্রহের জন্য ইঞ্জিন চালিত ছোট নৌকায় প্রতিদিনের মত তারা ৩ জন চাপতির হাওরে যায়। রাত সাড়ে ৯ টার দিকে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। খবর পেয়ে মাটিয়াপুর গ্রামের পারভেজ মিয়াকে উপজেলার মাতারগাও গ্রামের লোকজন অজ্ঞান অবস্থায় উদ্ধার করে নিকটস্থ কলিয়ারকাপন বাজারে চিকিৎসার জন্য নিয়ে যান এবং নৌকা ডুবির ঘটনাটি জানাজানি হয়। রাত ১ টার দিকে নিখোঁজ ২ ব্যাক্তির স্বজনদের সাথে যোগাযোগ করলে তারা জানান,ঘটনা শুনার পর থেকেই আমরা কয়েকটি নৌকা নিয়ে তাদের খোঁজতে থাকি এখন পর্যন্ত সন্ধান পাওয়া যায়নি। খোঁজাখোঁজি অব্যাহত রয়েছে। নৌকা ডুবির কবলে পড়া ৩ জনই হাঁসের খামারী বলে জানান তারা।

এ ব্যাপারে দিরাই থানার (ওসি) তদন্ত মো. আকরাম আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান নিখোঁজ দুই ব্যক্তিকে উদ্ধারে আজ বৃহস্পতিবার দুপুর ১২টা পর্যন্ত পুলিশ প্রশাসন সহ ডুবুরি দল হাওরে কাজ অব্যাহত রাখলে ও এখনো পর্যন্ত নিখোঁজ ব্যক্তিদের সন্ধান মিলেনি।

Leave a Reply

Your email address will not be published.