received 918303359660371

স্টাফ রিপোর্টার

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ-৪(সদর ও বিশ^ম্ভরপুর) আসনে নৌকার প্রার্থী ড. মোহাম্মদ ছাদিকের সমর্থনে বিশ^ম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে দিনব্যাপী গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ ও ধনপুর যুব সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত নৌকার পক্ষে শ্লোগানে শ্লোগানে মুখরিত কওে তুলেন যুব সংগঠনের নেতৃবৃন্দরা। এ সময় লিফলেট বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড. খায়রুল কবির রুমেন,সাবেক সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমেদ,আওয়ামীলীগ নেতা ও সাবেক পিপি এড. শামছুল আবেদীন,ধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিলন মিয়া,বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগ নেতা দিলীপ কুমার বর্মণ,বঙ্গবন্ধু ছাত্র ফাউন্ডেশনের জেলা শাখার আহবায়ক আব্দুল্লাহ আল মামুন জয়,ধনপুর শাখার সভাপতি মাহমুদুল হাসান,ধনপুর যুব সংগঠনের সভাপতি গোবলান,সদস্য মোঃ রুহিন,রাসেল,তানভীর,শামীম,রুমান প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন এই অবহেলিত আসনে জাতীয় পার্টির প্রার্থী দীর্ঘ দশবছরে ও তেমন কোন উন্নয়ন করেননি। তাছাড়া আওয়ামীলীগের কোন নেতাকর্মীরা সরকারের উন্নয়ন কর্মকান্ডে বিরোধী দলের এমপি থাকার কারণে এখানে আশানুরুপ উন্নয়নে অংশগ্রহন ও ভূমিকা রাখতে পারেন নি। তাই আগামী দ্বাদশ নির্বাচনে সবাইকে নৌকার প্রার্থী ড. মোহাম্মদ ছাদিককে নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করতে উপজেলার সর্বস্তরের ভোটারদের প্রতি আহবান জানান। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *