received 331374599648535

মোঃ আমির হোসেন, স্টাফ রিপোর্টার-

সুনামগঞ্জ জেলার ৫টি সংসদীয় আসনে আওয়ামীলীগ,জাতীয়পার্টি, স্বতন্ত্র এবং অন্যান্যদল সহ মোট ২১জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত সুনামগঞ্জ জেলা রির্টার্নিং অফিসার(জেলা প্রশাসক) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর নিকট বিভিন্ন দলের প্রার্থীরা তাদের বিপুল সংখ্যাক কর্মী সমর্থকদের নিয়ে মোটর সাইকেল শো-ডাউন করে মনোনয়নপত্র জমাদান করেন।
আজ মনোনয়নপত্র জমাদানকারী প্রার্থীগণ হচ্ছেন সুনামগঞ্জ-১(জামালগঞ্জ,তাহিরপুর,মধ্যনগর ও ধর্মপাশা) আসনে আওয়ামীলীগের নৌকার প্রার্থী সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য এ্যাডভোকেট রনজিত সরকার, সুনামগঞ্জ-১(জামালগঞ্জ,তাহিরপুর,মধ্যনগর ও ধর্মপাশা) আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য স্বতন্ত্র প্রার্থী মোঃ সেলিম আহমদ, সুনামগঞ্জ-১(জামালগঞ্জ,তাহিরপুর,মধ্যনগর ও ধর্মপাশা) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমাদান করেছেন বর্তমান সংসদ সদস্য ইজ্ঞিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-৪(সদর ও বিশ্বম্ভরপুর) আসনে জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার এম এনামুল কবির ইমন,সুনামগঞ্জ-৪(সদর ও বিশ্বম্ভরপুর) আসনে জাতীয়পার্টির মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য এ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ,সুনামগঞ্জ-৫(ছাতক ও দোয়ারাবাজার) আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী এ্যাডভোকেট নাজমূল হুদা হিমেল, সুনামগঞ্জ-৪(সদর ও বিশ্বম্ভরপুর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমাদান করেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন মোঃ মোবারক হোসেনসহ দলের নেতাকর্মী,সমর্থক সহ সাধারন ভোটারগন তাদের পছন্দের প্রার্থীদের সাথে ছিলে।
এছাড়াও গতকাল বুধবার সুনামগঞ্জ-৩(শান্তিগঞ্জ ও জগন্নাথপুর) আসনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমাদান করেন পরিকল্পনামন্ত্রী এম এ ,মান্নান,সুনামগঞ্জ-৪(সদর ও বিশ্বম্ভরপুর) আসনে আওয়ামীলীগ প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমাদান করেন সাবেক সচিব ড. সাদিক ও সুনামগঞ্জ-৫(ছাতক ও দোয়ারাবাজার)আসনে মনোনয়নপত্র জমাদান করেন আওয়ামীলীগ প্রার্থী মহিবুর রহমান মানিক,সুনামগঞ্জ-২(দিরাই ও শাল্লা) আসনে মনোনয়নপত্র জমাদান করেন আওয়ামীলীগের প্রার্থী আল আমীন চৌধুরী,এই আসনের বর্তমান সংসদ সদস্য ড. জয়াসেন গুপ্তা প্রমুখ। সকল প্রার্থীরা তাদের স্ব স্ব নির্বাচনী আসনে বিপুল ভোটে জয়লাভের আশাবাদ ব্যক্ত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *