inbound3514398652838989455

বিশেষ প্রতিনিধি
শহীদদের স্মরণে সুনামগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিণারে পুষ্পস্তবক অর্পণ,র‌্যালীসহ নানান আয়োজনে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হয়েছে।

শনিবার (১৬ই ডিসেম্বর) প্রথম প্রহরে সুনামগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে দিনের প্রথম প্রহরে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন,জেলা আওয়ামীলীগ, জেলা বিএনপি, জেলা জাতীয় পার্টি, জেলা পূজা উদযাপন পরিষদ,বিভিন্ন সামাজিক সংগঠন ও শ্রেণীপেশার মানুষ শহীদদের স্মরণে পুস্পস্তবক অর্পণ করেন। এর আগে রাত ১২টা ১ মিনিটে রাজনৈতিক নেতৃবৃন্দরা ও গণমাধ্যমকর্মীরা শহীদদের স্মরণে পুস্পস্তবক অর্পণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, পুলিশ সুপার (সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি)মো: এহসান শাহ, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নোমান বখত পলিন, ড. সাদেক,সহ সভাপতি ও পৌরসভার মেয়র নাদের বখত,সাংগঠনিক সম্পাদক শংকর দাস,এড. বিমান কান্তি রায়,সদস্য ও সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন মিলন ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুলের নেতৃত্বে মিছিল মিয়ে শহীদ মিণারে এসে পুষ্পস্তবক অর্পণ করেন তারা। এ সময় জেলা আওয়ামীলীগের সহযোগি সংগঠন যুবলীগ,কৃষকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

অপরদিকে সুনামগঞ্জ জেলা বিএনপি,কৃষক দল,স্বেচছাসেবক দল,যুবদল,ছাত্রদল ও মহিলা দলের নেতৃবৃন্দরা ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *