জেলা প্রতিনিধি::
বাংলাদেশ সরকারী মাধ্যমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ শতাধিক শিক্ষার্থীর খাতা কলম কেনার জন্য একহাজার টাকা করে মোট একলাখ টাকা আর্থিক সহায়তা প্রদান এবং ৫ শতাধিক বানভাসি মানুষকে চাল,ডাল ও তেল,পিয়াজ,লবণ আলোসহ নিত্যপ্রয়োজনীয় ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১১টায় সুনামগঞ্জ শহরের সরকারী সতীশ চন্দ্র উচ্চ বালিকা বিদ্যালয়ে শতাধিক শিক্ষার্থী ও কর্মচারীদের মধ্যে নগদ অর্থ প্রদান ও সদর উপজেলার লালপুরে এবং তাহিরপুর উপজেলার বালিজুরী ও লামাগাঁও গ্রামে ঈদ সামগ্রী বিতরণ করেন ঢাকা হতে আগত বাংলাদেশ সরকারী মাধ্যমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি আবু সাইয়িদ ভূইয়া।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারন সম্পাদক শাহাব উদ্দিন মাহমুদ,কোষাধ্যক্ষ আব্দুুস সালাম(বড়),সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম(ছোট),আন্তজার্তিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান,সংগঠনের সিলেট অঞ্চলের সভাপতি কবির খান,কেন্দ্রীয় সহ সম্পাদক শওকত হোসেন,কেন্দ্রীয় সদস্য আবু সুফিয়ান,আল ইমরান,ঢাকা অঞ্চলের সাধারন সম্পাদক রমজান আলী,কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক জাহাঙ্গীর হোসেন,সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি হাফিজ মশহোদ চৌধুরী,সাধারেন সম্পাদক আজাদ মিয়া, সিলেট কমিটির সাধারন সম্পাদক বিপ্লব নন্দী,চট্রগ্রাম অঞ্চলের সাধারন সম্পাদক আফসার উদ্দিন রাজু,সুনামগঞ্জ জেলা কমিটির সহ সভাপতি ঝলক রঞ্জন তালুকদার ও মফিজ উদ্দিন।

এছাড়াও সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়,সুনামগঞ্জ সরকারী এস সি উচ্চ বালিকা বিদ্যালয় ও সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দরা উপস্থিত ছিলেন। ত্রান কার্যক্রম সার্বিকভাবে পরিচালনা করেন সংগঠনের সিলেট অঞ্চলের সভাপতি কবির খান।

বাংলাদেশ সরকারী মাধ্যমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি আবু সাইয়িদ ভূইয়া বলেছেন স্মরণকালের ভয়াবহ বন্যায় সিলেট সুনামগঞ্জের মানুষ ব্যাপক ক্ষয়ক্ষতির সম্মুখীন হয়েছেন এই খবর শুনতে পেরেই আমাদের সারা বাংলাদেশের শিক্ষক সমাজ মানবিক সহযোগিতা মনে করেই শিক্ষকরা চাদাঁ উত্তোলন করে এই মানুষজনকে মানবিক সহায়তা হিসেবে পাশে এসে দাড়িঁয়েছি। তিনি সমাজের বিত্তবানদের এই করুন সময়টাতে বন্যার্তদের পাশে দাড়াঁনোর আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published.