জেলা প্রতিনিধি::
আসন্ন সুনামগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে ৩নং ওয়ার্ডে (বিশ্বম্ভরপুর) আসনে সদস্য পদপ্রার্থী হিসেবে বিএনপির আদর্শের কর্মী মো. ইকবাল হোসেন এই পদ থেকে তার মনোনয়নপত্র প্রার্থীতা প্রত্যাহারের ঘোষনা দিয়েছেন।

তিনি বৃহস্পতিবার সকালে জেলা শহরের পুরাতন বাসস্ট্রেশন এলাকায় জেলা বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই প্রার্থীতা প্রত্যাহারের ঘোষনা দেদন। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্ত মেনে বর্তমান সরকারের অধীনে কোন নির্বাচনে অংশগ্রহণ না করতে তিনি সদস্য পদ থেকে তার মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষনা দেন। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি,বিশ্বম্ভরপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ জাতীয়তাবাদি যুবদল সুনামগঞ্জ জেলা শাখার সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে মো. ইকবাল হোসেন দাযিত্ব পালন করে আসছেন। তিনি বিশ্বম্ভরপুর উপজেলাবাসী সহ সম্মানিত সবাইকে সংবাদ সম্মেলনের মাধ্যমে মনোনয়ন প্রত্যাহারের ঘোষনার বিষয়টি তুলে ধরেন।
সাংবাদিক সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা বিএনপি সহ সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক মোঃ নজরুল ইসলাম,জেলা বিএনপির দপ্তর সম্পাদক মো. জামাল উদ্দিন বাকের, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ মনাজ্জির হোসেন, সহ সভাপতি মোঃ শাহজাহান মিয়া,সুনামগঞ্জ জেলা যুবদলের সহ দপ্তর সম্পাদক মোঃ সামরুল ইসলাম ও মনজুরুল হক আফিন্দী।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!