জেলা প্রতিনিধি::
আগামী ১৫ জুন হতে ১৯ জুন পর্যন্ত জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সুনামগঞ্জ জেলা সাংবাদিকদের নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০টায় সুনামগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয়ের উদ্যোগে শহরের ইপি আই ভবণের হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
সিভিল সার্জন ডা. মোহাম্মদ আব্দুল্লাহ আল বেরুনী খানের সভাপতিত্বে ও সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য ও শিক্ষা বিষয়ক কর্মকর্তা মো. ওমর ফারুকের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন,জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা।

সিভিল সার্জন সিভিল সার্জন ডা. মোহাম্মদ আব্দুল্লাহ আল বেরুনী খান বলেছেন,৬ থেকে ১১মাস বয়সী সকল শিশুকে একটি নীল রংয়ের ভিটামিন এ ক্যাপসুল এক লক্ষ আই ইউ খাওয়ানো হবে এবং ১২ থেকে ৫৯মাস বয়সী সকল শিশুকে একটি লাল রংয়ের ভিটামিন এ ক্যাপসুল দুই লক্ষ খাওয়ানো হবে বলে জানান। তিনি আগামী ১৫ থেকে ১৯জুন এই চারদিনব্যাপী জেলার ১২টি উপজেলায় মোট চার লাখের উপর শিশুদের ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানোহবে।তিনি এ জন্য সকল গণমাধ্যমকর্মীদের অংশগ্রহনের আহবান জানিয়ে বলেন যেন ঐ তারিখে কোন শিশু ভিটামিন এ প্লাস খাওয়ানো থেকে বাদ না পড়েন সেই দিকে নজর রাখতে উপস্থিত সকলের প্রতি আহবান জানান। ##আমির হোসেন জেলা প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.