জেলা প্রতিনিধি::
সুনামগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও যুক্তরাষ্ট্রের নিউজার্সি স্টেট যুবলীগের সাবেক কর্মী ও নিউজার্সি স্টেট পেটারসন সিটি আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক শায়েখুল ইসলাম নাঈম যুক্তরাষ্ট্রের পেটারসন সিটি আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।
যুক্তরাষ্ট্র সময় গত ১৬ই জুলাই বিকেল ৪টায় অনুষ্ঠিত পেটারসন সিটি আওয়ামীলীগের দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ডাঃ সিদ্দিকুর রহমান ও নিউজার্সি স্টেট আওয়ামীলীগ সভাপতি আজমল আলী পেটারসন সিটি আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে শায়খুল ইসলাম নাঈমের নাম ঘোষনা করা হয়।

পেটারসন সিটি আওয়ামীলীগের নব-নির্বাচিত যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে শায়খুল ইসলাম নাঈম এক প্রতিক্রিয়ায় জানান,তিনি সুদূর প্রবাসে থেকে ও আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো প্রবাসে ও তুলে ধরার চেষ্টা অব্যাহত রাখবেন। তিনি প্রবাসে স্বাধীনতা বিরোধী অপশক্তির যেকোন অপতৎপরতা প্রতিরোধে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে কঠোরভাবে মোকাবেলার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন। ##
আমির হোসেন জেলা প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.