received 867882098462802


স্টাফ রিপোর্টার

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫(ছাতক ও দোয়ারাবাজার) আসনের জাতীয়পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকে মনোনয়নপত্র দাখিল করেছেন সাবেক সংসদ সদস্য প্রয়াত এ্যাডভোকেট আব্দুল মজিদের ছেলে এ্যাডভোকেট নাজমুল হুদা হিমেল।

বুধবার বিকেল সাড়ে ৪টায় জাতীয়পার্টি ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীদের সাথে নিয়ে জেলা রির্টানিং কর্মকর্তা(জেলা প্রশাসক) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর নিকট মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদ গোলাম হোসেন অভি,দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টিও সাধারন সম্পাদক হাবিবুল্লাহ হেলালী,সাংগঠনিক সম্পাদক নুর হোসেন,মিনহাজ আব্দুল্লাহ,ছাতক যুব সংহতির নেতা আব্দুল ছালিক মিলন,এ্যাডভোকেট শাহ আলম তুলিফ ও জেলা ছাত্র সমাজের সভাপতি এমদাদুল হক দিলবর প্রমুখ।

সুনামগঞ্জ-৫(ছাতক ও দোয়ারাবাজার) আসনের জাতীয়পার্টির মনোনীত প্রার্থী এ্যাডভোকেট নাজমুল হুদা হিমেল বলেছেন,সুনামগঞ্জের-৫ আসনের অবহেলিত ও অধিকার বঞ্চিত মানুষজনের ভাগ্যের তেমন একটা পরিবর্তন হয়নি বিগত আওয়ামীলীগের দেড়যুগের শাসনামলেও। তিনি এই আসনের মানুষের ভাগ্যে পরিবর্তনের লক্ষ্যেই এবং আমার পিতার সাবেক সংসদ সদস্য মরহুম আব্দুল মজিদ সাহেবের অসমাপ্ত কাজগুলোকে সম্পন্ন করার জন্যই প্রার্থী হওয়া।

তিনি ছাতক দোয়ারার আপামর জনগনের প্রতি আস্থা ও বিশ্বাস রেখে বিশেষ করে তরুণ প্রজন্মের ভোটারগণ যদি সুষ্ঠু,অবাদ ও নিরপক্ষে নির্বাচন অনুষ্ঠিত হয় তাহলে সকল ধর্মবর্ণ ও শ্রেনীপেশার লোকজন তাকে তরুণ হিসেবে আগামী ৭ জানুয়ারী লাঙ্গল প্রতীকে বিপুল ভোটে নির্বাচিত করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য আগামী ৭ ডিসেম্বর প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যহারের শেষদিন এবং ২০২৪ সালের ৭ই জানুয়ারী সারদেশে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *