fb img 1710688298463

 

কামরুল হাসানঃ স্টাফ রিপোর্টঃ

 

স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করেছেন সুন্দরগঞ্জ উপজেলা প্রশাসন।

 

দিনটি উপলক্ষে সুন্দরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল‍্য অর্পণ, বর্ণাঢ্য র‍্যালী,আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

 

রবিবার সকালে উপজেলার অডিটোরিয়াম হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ নাহিদ নিগার সাগর।

 

উপজেলা সাংস্কৃতিক কল্যাণ সংস্থার আহবায়ক জয়ন্ত সরকারের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিসেস আফরুজা বারী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মাসুদুর রহমান, ওসি মোঃ মাহবুব আলম, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে সালমা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম, বাবলু মিয়া, সাংবাদিক এ মান্নান আকন্দ, মোশাররফ হোসেন বুলু,পৌর আওয়ামী লীগের সভাপতি আহসানুল করিম চাঁদ প্রমূখ। এর আগে একটি বর্ণাঢ্য র‍্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শেষে বঙ্গবন্ধুর জীবনীর উপর বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের নিয়ে হওয়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করে অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *