অদ্য ০৩ জুন ২২ নূরে খাদিজা জান্নাত সায়মার সঞ্চালনায় সায়মুন সংসদ কার্যালয়ে অনুষ্ঠিত হয় স্বপ্নতরী স্বেচ্ছাসেবী সংগঠন এর ১ম বর্ষপূর্তি অনুষ্ঠান।

নূরে খাদিজা জান্নাত সায়মার সঞ্চালনায়, সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ রিয়াজের সভাপতিত্বে উক্ত বর্ষপূর্তি অনুষ্ঠান আয়োজিত হয়।

উক্ত অনুষ্ঠান ২ ভাগে সম্পন্ন হয়৷ প্রথম পর্ব অারম্ভ হয় সকাল ১০ঃ০০ ঘটিকায়। পিএমখালি আদর্শ দাখিল মাদরাসা ও আল-ফুয়াদ একাডেমী উচ্চ বিদ্যালয়ের মধ্যে বিতর্ক প্রতিযোগীতার মাধ্যমে আরম্ভ হয় অনুষ্ঠানের প্রথম পর্ব। বিতর্ক প্রতিযোগিতার বিষয় নির্ধারিত হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যম ভাল কাজের চেয়ে বিভ্রান্তিকর কাজে বেশি ব্যবহার হয়৷ ২য় বিষয়ে ছিল সাধারণ জ্ঞানের উপর ভিত্তি কুইজ প্রতিযোগীতা। খুব জমজমাট ভাবে পরিচালনা হয় ১ম পর্বের বিতর্ক ও কুইজ প্রতিযোগিতা। সদস্যদের নিয়ে হাড়ি ভাঙ্গা ও চেয়ার খেলা৷ এতঃপর দুপুর ২ঃ৩০ মিনিটে শুরু হয় অনুষ্ঠানের ২য় পর্ব। ২য় পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের সম্মানিত আইনজীবী ব্যারিষ্টার আবুল আলা ছিদ্দিকী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সূর্যের হাসি যুব সংঘ’র সভাপতি নুরুল হক বুলবুল, কক্সবাজার ২৫০ শয্যা জেলা সদর হসপিটাল এর সম্মানিত ইনচার্জ আবু তাহের টিপু, ইয়াসিদ এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক কায়সার হামিদ, শাহ জব্বারিয়া প্রিন্টার্সের স্বত্বাধিকারী মোহাম্মদ সেলিম, কক্সবাজার ব্লাড ডোনারস সোসাইটির প্রতিষ্ঠাতা এডমিন আশরাফুল হাসান রিশাদ ও জাহাঙ্গীর আলম জ্যাক, লায়ন্স ক্লাব ফ্রিডম কক্সবাজার এর ডিরেক্টর ও তরুণ সমাজ সেবক সৈয়দ নূর জাহাঙ্গীর, স্টুডেন্টস প্লাটফর্ম বাংলাদেশ এর সমন্বয়ক ও সভাপতি আরিফ উল্লাহ।
উক্ত বর্ষপূর্তি অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কক্সবাজর,রামু,ইদগাহ,থাইংখালীসহ বিভিন্ন স্থরের স্বেচ্ছাসেবী সংগঠন এর প্রতিনিধিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.