received 1681277632361190


স্টাফ রিপোর্টার:

আহসানুল ইসলাম টিটু এমপি’কে বরণ করে নিলেন দেলদুয়ার ও নাগরপুরের উপজেলা আ.লীগ।

আজ ২৮ শে নভেম্বর উপজেলা আওয়ামী লীগ বরণ করে নেন। টাঙ্গাইল থেকে আসার পথে দেলদুয়ার উপজেলার নেতা কর্মিদের সাথে মত বিনিময় করে। সেখানে নেতা কর্মিদের উদ্দেশ্যে বক্তব্য দেন।

তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা আমাকে ভরসা করে আপনাদের প্রতিনিধিত্ব করার জন্য নৌর্কা দিয়েছে।দেলদুয়ার ও নাগরপুর টাঙ্গাইল(৬) আসনের, সকল ছাত্র লীগ, যুবলীগ,শ্রমিক লীগ, আওয়ামী লীগ প্রত্যেকটি ইউনিয়ন আওয়ামী লীগ উপজেলা আওয়ামী লীগ সহ আপামর জনগন সহ আপনাদের পাশে থেকে সর্বোচ্চ চেষ্টা করেছি, এই এলাকার উন্নয়নের জন্য।

আপনারা আমার পাশে ছিলেন বলেই মাননীয় প্রধানমন্ত্রী কঠিন দাইক্ত আবার আমাকে দিয়েছে।তিনি আরো বলেন এই দেলদুয়ারে জিরো হয়ে এসে ছিলাম কাউকে চিনিতাম না।চিনতাম শুধু সভাপতি ফজলুল হককে।

তিনি আরও বলেন আমরা আবারও ঐক্যবদ্ধ থেকে নৌর্কাকে বিজয়ী করবো
শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে।

তিনি বলেন আজ থেকে আমরা মাঠে থাকবো। এই নির্বাচনকে ঘিরে যারা হরতাল অবরোধ দিয়ে যারা নির্বাচন বানচাল করার চেষ্টা করছে, আমরা কঠিন ভাবে প্রতিহত করব।

তিনি আরও বলেন এই দেলদুয়ারের প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগ ওয়াড আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগ এক এবং ঐক্যবদ্ধ।

আমরা কাউকে বাইরে রেখে কাউকে দুরে রেখে কাজ করতে চাই না। আপনাদের সকলকে সাথে নিয়ে ৩০ শে নভেম্বর মনোনয়ন অফিসিয়ালী সাবমিট করব।

আসা করি আপনারা সকলে ঐক্যবদ্ধ ভাবে সেই দিন আমার সাথে থাকবেন। কারণ সেই দিন বিএনপি হরতাল অবরোধ ডেকেছে আমরা সকলে ঐক্যবদ্ধ ভাবে তাদের অবরোধ হরতাল প্রতিহত করবো।

তিনি বলেন এখনো যারা নানান ভাবে বিভ্রান্তির সৃষ্টি করছেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন আমাদের নির্বাচনকে শক্তিশালী করতে প্রত্যেকটা নির্বাচন কেন্দ্রে এজেন্টেরদের উপস্থিত নিশ্চিত করতে পারি, প্রয়োজনে একাধিক প্রার্থী দিব এজেন্ট নিশ্চিত করার জন্য।

এটাকে অপব্যাখ্যা করে কেউ কেউ স্বতন্ত্র প্রার্থী হয়ে নৌকার বিরোধিতা করলে সংগঠন তাকে ক্ষমা করবেন না। তাই আপনারা যারা এখনো ঘোরের মধ্যে আছেন মূল ধারা একটাই নৌকা, মূলনেতা একটাই জননেত্রী শেখ হাসিনা। একটিমাত্র আদর্শ বঙ্গবন্ধুর আদর্শ, স্মার্ট বাংলাদেশ গড়তে আমরা ঐক্যবদ্ধ ভাবে ৭ এ জানুয়ারী নৌকাকে ব্যাপক ভোটে জয়যুক্ত করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *