inbound6163865600224954050

 

রেজাউল করিম সিরাজগঞ্জ  :
সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের মাঝি টেংরাইলে  স্বপ্নসারথি দলের জীবন দক্ষতা উন্নয়ন সেশন ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ-২০২৩  অনুষ্ঠিত হয়েছে ।
বুধবার  (৬ ডিসেম্বর)  বিকেল ৩ টার টায় সিরাজগঞ্জ জেলার কামারখন্দ  উপজেলার জামতৈল  ইউনিয়নের  মাঝি টেংরাইলের  জসিমের উঠানে  ২৫ জন  স্বপ্নসারথি” দলের ষষ্ঠ  মাসে ক্রিটিক্যাল থিংকিং ও প্রযুক্তিতে এগিয়ে যায় স্বপ্নসারথি পর্ব  -২ বিষয়ে জীবন দক্ষতা  উন্নয়ন সেশন অনুষ্ঠিত হয়।

উক্ত  সেশনে  সন্মানিত অতিথি হিসেবে বক্তব্যে রাখেন – কামারখন্দ উপজেলার নির্বাহী অফিসার শাহীন সুলতানা, ব্র্যাক জেলা সমন্বয়ক মোঃ রইসউদ্দিন প্রমুখ  ।

এ সময়ে  উপজেলা নির্বাহী অফিসার শাহীন সুলতানা বলেন- বাল্যবিয়েকে না বলুন কথাটি সকলকে অন্তরে ধারণ করতে হবে এবং স্বপ্ন অনেক বড় করে দেখতে হবে। কামারখন্দে বাল্যবিয়ে অনেক বেশি, এইজন্য বাল্যবিয়ে বন্ধে বা প্রতিরোধ করতে সকলকে একযোগে  সম্মিলিত ভাবে কাজ করতে হবে। যেখানে বাল্যবিয়ের আয়োজন করবে তার পূর্বে প্রশাসনকে অব্যশই জানাবেন।

সেশন টি পরিচালনা করেন ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির  এসোসিয়েট অফিসার (সেলপ) মোঃ ফেরদৌস হোসাইন ।

অনুষ্ঠান সেশন শেষে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০২৩ এর বাল্যবিবাহ প্রতিরোধে লালকার্ড প্রদশর্নী অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *