স্বরপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি,
জ্বালানি তেল মূল্য বৃদ্ধি সহ সকল প্রকার দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে স্বরপকাঠিতে সমাবেশ করেছে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠন। গতকাল বুধবার সকালে উপজেলা সদরের জগন্নাথকাঠি দক্ষিণপাড় বন্দরে দলীয় কার্যালয়ে সমাবেশের আয়োজন করা হয়। স্বরূপকাঠি পৌর বিএনপির সভাপতি মো. শফিকুল ইসলাম ফরিদের সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন, বিএনপি নেতা সাবেক উপজেলা চেয়ারসম্যান মো. ওয়াহিদুজ্জামান, বিএনপি নেতা আকরামুল ইসলাম বাবুল, যুবদল নেতা মো. মাইনুল হাসান, লোকমান হোসেন প্রমুখ।
এদিকে সমাবেশে যোগদান করতে পিরোজপুর জেলা বিএনপির আহ্বায়ক আলমগীর হোসেন বেশকিছু নেতাকর্মী ট্রলার যোগে ওই সমাবেশে যোগদান করতে যাওয়ার পথে একদল যুবক ট্রলারে ইট পাটকেল নিক্ষেপ করলে ট্রলার ফিরে যায়। স্থানীয়রা জানান এরা যুবলীগ ও ছাত্রলীগের সমর্থক।এ বিষয়ে জানতে চাইলে, উপজেলা বিএনপির নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান বলেন, আমাদের বহরে একদল লোক ইট পাটকেল নিক্ষেপ করেছে। কারা ইটপাটকেল জানতে চাইলে তিনি তা বলতে রাজি হননি।
উপজেলা আওয়ামীলীগের সম্পাদক এস,এম মুইদুল ইসলাম বলেন, আমাদের আজকে কোন কর্মসূচী ছিলনা। আর আমাদের ছেলেরা কাউকে হামলা করেনি।
নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, সমাবেশ স্থল ও আশপাশে ব্যাপক পুলিশ মোতায়ন ছিল। নির্বিঘ্নে সমাবেশ করেছে। কোন অপ্রীতিকর ঘটনার অভিযোগ পাইনি।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!