মোঃ ইকবাল মোরশেদ স্টাফ রিপোর্টার।

নোয়াখালীর সোনাইমুড়ী-ছাতারপাইয়া সড়কের পাশে থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় লোকজনের তথ্যের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার রাত নয়টার দিকে সোনাইমুড়ী উপজেলার মকিল্যাহ গ্রামের ছড়াইল্লা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে আজ শুক্রবার বিকেল চারটা পর্যন্ত ওই নারীর পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।
পুলিশ ও স্থানীয় ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল রাত সাড়ে আটটার দিকে মকিল্যাহ গ্রামের ছড়াইল্লা এলাকায় এক নারীর লাশ পড়ে থাকতে দেখা যায়। স্থানীয় বাসিন্দারা বিষয়টি জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) এবং সোনাইমুড়ী থানায় অবহিত করেন। তবে স্থানীয় কেউ নিহত নারীর পরিচয় শনাক্ত করতে পারেননি। পরে রাত নয়টার দিকে সোনাইমুড়ী থানার পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বলেন, নিহত নারীকে বিভিন্ন সময় ওই এলাকায় ঘোরাফেরা করতে দেখা গেছে বলে স্থানীয় লোকজন জানিয়েছেন। তাঁরা ধারণা করছেন, রাতে কোনো গাড়ি ওই নারীকে ধাক্কা দিয়ে পালিয়ে গেছে। তবে নিহত নারীর শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই।
ওসি মোঃ হারুন অর রশিদ জানান, লাশ ময়নাতদন্তের জন্য আজ সকালে নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর পরিচয় না পাওয়া গেলে বেওয়ারিশ হিসেবে দাফনের ব্যবস্থা করা হবে। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!