হরিনাকুন্ডু প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলাতে প্রেসক্লাব হরিণাকুণ্ডু’র সাধারণ সম্পাদক রাব্বুল হোসেন-কে প্রেসক্লাবের অফিস থেকে টেনে হিছড়ে বেরকরে লোহার রড, উইকেট, রামদা এর উল্টো পিঠদিয়ে পিটিয়ে আহত করেছে অন্ত্রধারী সন্ত্রাসীরা। মঙ্গলবার (৩০ আগষ্ট) দুপুরে উপজেলার একতারার মোড়ে অবস্থিত প্রেসক্লাব হরিণাকুণ্ডু এর অফিস কক্ষের সমনে অতর্কিতভাবে এই হামলার ঘটনা ঘটাই সন্ত্রাসীরা আহত রাব্বুল হোসেন জাতীয় “দৈনিক দেশের কণ্ঠ” পত্রিকার উপজেলা প্রতিনিধি। এই ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন উপজেলায় কর্মরত সাংবাদিকরা ও প্রেসক্লাব হরিণাকুণ্ডু’র সভাপতি এইচ, মাহবুব মিলু সহ সকল নেতৃবৃন্দ। আহত রাব্বুল হোসেন বর্তমানে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আহত সাংবাদিক স্থানীয় থানায় এজাহার নামীয় পাঁচজন সহ অজ্ঞাত তিনজনকে আসামী করে মামলা দায়ের করেছে।

হরিণাকুণ্ড থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলাম ও পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ আক্তারুজ্জামান ঘটনার সংবাদ পেয়ে তড়ীৎ গতিতে ঘটনাস্থলে পৌছে বাবু চেয়ারম্যানের কালো মাইক্রোবাসে ও মোটরসাইকেলে পালিয়ে যাওয়া সন্ত্রাসীদের ধাওয়া করেন।
আহত সাংবাদিক রাব্বুল হোসেন বিষয়টি তদন্তপূর্বক খতিয়ে দেখে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!