img 20231227 wa0001

স্টাফ রিপোর্টারঃ নাজমুল রানা।

নির্বাচনী প্রচারণায় নারী-পুরুষ, তরুণ-যুবা, হিন্দু-মুসলমান, পুরোহিত-ইমাম সবাই সাবের হোসেন চৌধুরীকে অভ্যর্থনা জানাচ্ছেন। এর সঙ্গে যুক্ত হয়েছে উচ্ছাসে ভরা স্লোগান- ‘জয় বাংলা, জিতবে এবার নৌকা’, ‘শেখ হাসিনার সরকার বারবার দরকার’, ‘সাবের ভাইয়ের সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন’, ‘ঢাকা-৯ আসন ধন্য সাবের ভাইয়ের জন্য’, ‘শেখ হাসিনার সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন’।

ঢাকা- ৯ আসনে সাবের হোসেন চৌধুরীর নির্বাচনের জন্য নৌকা মার্কাকে বিজয় করার লক্ষে বিশাল মিছিল ও র‍্যালি বের করা হয়। এর নেতৃত্ব দেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এর ৭৩ নং ওর্য়াড কাউন্সিলর মোঃ জিয়াউল হক।

এ সময় হাজার হাজার নেতাকর্মীদের নিয়ে ভাইগদিয়া হইতে কুসুমাগ পর্যন্ত বিশাল মিছিল নিয়ে ঢাকা-৯ আসনে সাবের হোসেনের পক্ষে ভোট চাইতে দেখা যায় কাউন্সিলর জিয়াউল হক ও তার সমর্থকদের।

সন্ধার দিকে বেগুনবাড়ি বালুর মাঠে একটি অনুষ্ঠানে আসেন সাবের হোসেন চৌধুরী, তখন রাস্তার দুই পাশে হাজার হাজার নেতাকর্মীদের অবস্থান ছিল চোখে পড়ার মত।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জলবায়ুবিষয়ক বিশেষ দূত ও ঢাকা-৯ আসনের সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরীর জনসংযোগে এমন চিত্র দেখা যায়। কারণ এই আসনে এবারো তিনি আওয়ামী লীগ মনোনীত নৌকার মাঝি। এ সময় ঢাকা-৯ আসনের প্রতিটি ওয়ার্ডের আওয়ামী লীগের নেতাকর্মী ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও এলাকার সর্বস্তরের মানুষ প্রচারণায় অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *