সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য কুখ্যাত আঃ জব্বার (৩৯) কে আটক করেছে থানা পুলিশ। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার নিশ্চিন্তপুর মোড় হতে তাকে আটক করে সাপাহার থানা পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে আটক আব্দুল জব্বারকে নওগাঁ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আটক আঃ জব্বার পোরশা উপজেলার সোভাপুর গ্রামের আঃ হাকিমের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানাযায়, গত বছরের ৯ মার্চ সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার মাইপুর ব্রিজ এলাকায় একটি মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটে। এসময় মোটরসাইকেল আরোহী ২ ব্যক্তিকে মারাত্মক যখম করে তাদের কাছে থাকা ডিসকভার-১২৫ সিসি মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায় ডাকাত দলের সদস্য আঃ জব্বার। এরপর থেকেই তাকে খুঁজতে থাকে সাপাহার থানা পুলিশ। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই ডাকাত দলের সদস্য আঃ জব্বাকে আটক করে পুলিশ। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল ছিনতাইয়ের ওই ঘটনায় জব্বারের সরাসরি জড়িত থাকার সত্যতা পেয়েছে পুলিশ।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আঃ জব্বার আন্তঃজেলা ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। জব্বার চাপাইনবয়াবগঞ্জ, নওগাঁ, রাজশাহী তে ডাকাতি ছিনতাই ও চুরি করে থাকে। জব্বারের নামে সাপাহার থানায় ৪ টি মামলা তদন্তাধীন, পোরশা থানায় ৫ টি ওয়ারেন্ট এবং চাঁপাইনবাবগঞ্জ জেলায় ও একাধিক ডাকাতি, ছিনতাই এবং চুরি সহ অন্তত ১২ টি মামলা আছে।

Leave a Reply

Your email address will not be published.