মোঃ আল আমিন, সিংড়া নাটোর ঃ
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ৭১ এর পরাজিত অপশক্তি দেশকে অস্থিতিশীল করার পায়তারা করছে। তারা ৭৫ এর খুনিদের দোসরদের সাথে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার নীলনকশা বাস্তবায়ন করতে চায়। কিন্তু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক একজন বেঁচে থাকতে, একবিন্দু রক্ত থাকতে তাদের ষড়যন্ত্র সফল হতে দিবে না।

তিনি আরো বলেন বঙ্গবন্ধু কন্যা দেশকে মধ্যম আয়ের ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলেছেন। গ্রামকে শহরে পরিনত করেছেন। মানুষ সুখে শান্তিতে আছে। বিএনপি জামায়াত দেশকে অস্থিতিশীল করতে চায়। যেমনি ভাবে ২১ এ আগষ্ট গ্রেনেড হামলা চালিয়েছিলো। ১৪ ডিসেম্বর বুদ্ধিজীবি হত্যা করেছিলো। বিএনপি জোট সরকারের সময় মানুষকে নির্বিচারে হত্যা করা হয়েছে। বাসে আগুন দিয়ে পুড়িয়ে মানুষ হত্যা করেছে। কৃষক হত্যা করেছে।

পলক আরো বলেন, সরকারের রুপকল্প ৪১ বাস্তবায়ন করতে হবে। পাড়া, মহল্লায় ইউনিয়ন, ওয়ার্ডে কমিটি গঠন করে অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আগামী নির্বাচনে জবাব দিতে হবে।

প্রতিমন্ত্রী পলক শনিবার দেশব্যাপী বিক্ষোভর অংশ হিসেবে সিংড়া বাসস্ট্যান্ডে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, সিংড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস।

এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যানবৃন্দ, উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এর আগে বিশাল শোডাউন সহ বিক্ষোভ মিছিল পৌর এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Leave a Reply

Your email address will not be published.