মোরশেদ রিমন সোনালী সময় ডেস্ক

তারুণ্য, নেতৃত্ব ও ঐশীপ্রেম-এই বিষয়সমূহের উপজীব্য করে আত্নোন্নয়নমূলক যুব সংগঠন “তাজকিয়া”র নবগঠিত কার্যকরী পরিষদ ২০২২-২৪ বর্ষ, উপদেষ্টা পরিষদ ও সাবেক তাজকিয়া মেম্বার কো-অর্ডিনেটরের যৌথসভা নগরীর ওয়াসা মোড়স্থ এওটিস-কাকস মিলনায়তনে ২৫ অক্টোবর সন্ধ্যা ০৭ টায় কেন্দ্রিয় সভাপতি ডাঃ কৌশিক সায়মন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা প্রকৌশলী আবু নাসের নুর অন্তু, উপদেষ্টা মণ্ডলীর সদস্য এইচ আর মেহেবুব জিকো, মোঃ তরিকুল আলম, শওকত হোসেন, এইচ এম রাশেদ খান, এক্স-মেম্বার কোঅর্ডিনেটর মোহাম্মদ রায়হান উদ্দিন ও জয়নাল আবেদীন, কেন্দ্রিয় সহ-সভাপতি আবু সালেহ সুমন, সহ-সভাপতি মাওলানা মুজিবুল হক।

আরো উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক সৈয়দ শরফ রাসেল, সাংগঠনিক সম্পাদক(চট্টগ্রাম দক্ষিন জেলা) ফয়েজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক(চট্টগ্রাম মহানগর) সৈয়দ সাদ ইবনে আলম ও সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম উত্তর জেলা) মোঃ আবিদুল ইসলাম, অর্থ ও দপ্তর সম্পাদক মোঃ ইসমাইল, সহ-অর্থ ও দপ্তর সম্পাদক মোঃ সাজ্জাদুল ইসলাম তানভীর, ছাত্র বিষয়ক সম্পাদক মুজিবুল হক, গবেষণা ও প্রকাশনা সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, তাজকিয়া মিশন (০১নং ও ০৪ নং) সম্পাদক মোঃ মিনহাজ উদ্দিন, তাজকিয়া মিশন (০২ নং) সম্পাদক মোহাম্মদ বোরহান উদ্দিন, তাজকিয়া মিশন (০৩ নং) সম্পাদক মোঃ তাজুল ইসলাম, তথ্যপ্রযুক্তি সম্পাদক মাঈন উদ্দিন হাসান, প্রচার সম্পাদক মোঃ ফোরকান আলী, নির্বাহী সদস্য এবিএম মাসুদ ও বেলাল হোসেন প্রমুখ।

প্রধান উপদেষ্টা প্রকৌশলী আবু নাসের নুর অন্তু কর্তৃক পর্ষদের প্রতিটি পদবীর অবস্থান ও কার্যপদ্ধতি সঠিকভাবে বর্ণনা পূর্বক একটি সেশন পরিচালনা করা হয় । এছাড়াও অন্যান্য উপদেষ্টামন্ডলীর বক্তব্যে সংগঠনের আগামীর চ্যালেঞ্জ, কর্মযজ্ঞ, ব্রান্ডিং, একটি সমর্থক গোষ্ঠী তৈরি ও উন্নত থেকে উন্নতর কর্মপদ্ধতির সাথে সম্পৃক্ত হওয়ার প্রয়াস রাখার আহবান করা হয়েছে।

সংগঠনকে আরো সমৃদ্ধশালী করা এবং প্রতিটি কর্মকান্ডকে প্রেমের যোগসাজশে একটি অন্য মাত্রায় অবস্থান পাকাপোক্ত করার আহবান করে সভাপতি তাঁর সমাপনী বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *