রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু গোদাগাড়ীতে ডিজিটাল প্রিপেইড মিটার বাড়ি ও বাণিজ্যিক প্রতিষ্ঠানে স্থাপন বাতিলের দাবিতে মানববন্ধন সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে রাজশাহীর গোদাগাড়ীতে কৃষি মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেল দুর্গাপুরে ‘মোটরসাইকেল প্রতীকে’ ভোট চেয়ে ডাবলু সরকারের গণসংযোগ  দুর্গাপুরে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ, এলাকায় উত্তেজনা নাচোলে রাতের অন্ধকারে ধান কেটে নিয়ে গেলো প্রতিপক্ষরা চাঁপাইনবাবগঞ্জে একজনকে উঠিয়ে নিয়ে আটকে রেখে নির্যাতন সাংবাদিকের উপর হামলা: চেয়ারম পবা উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে গেলেন চেয়ারম্যান প্রার্থী ইয়াসিন আলী ও মানজাল সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচনী প্রচারণার মাইক ভাংচুর, থানায় মামলা  স্বেচ্ছাসেবক লীগ এর নেতা রাজীবের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মানিকগঞ্জে থেকে রাজশাহী বাঘাতে গৃহবধূকে ছুরিকাঘাতের মামলার আসামি দিনমজুর। মা দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ সুজন আহাম্মেদ  সংবাদ প্রকাশের জেরে সাইবার আইনে মামলা, প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহীর এয়ারপোর্ট থানার অভিযানে দুই ছাগল চোর গ্রেপ্তার শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে মৌয়াগাছ বালিকা উচ্চ বিদ্যালয় শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে লালদিঘী ওয়াকফ্ এস্টেট উচ্চ বিদ্যালয় শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে আজাদ শালবাড়ী উচ্চ বিদ্যালয় শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে দিলালপুর উচ্চ বিদ্যালয় ওমর ফারুক চৌধুরী, আসাদুজ্জামান আশাদ দুই এমপি বিপক্ষে, তবু চমক দেখালেন যুবলীগ নেতা বেলাল উদ্দীন সোহেল এডভোকেট কবীর হোসেন এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পবা উপজেলা বিএনপি’র আলোচনা ও দোয়া মাহফিল ঝালকাঠি সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সুলতান খানের পক্ষে গণসংযোগ করেন খুলনার বরিশাল সমিতির নেতৃবৃন্দ শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি নিয়ে আসছে নতুন সিদ্ধান্ত কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান প্রার্থী সেলিম আজাদ জনমত জরিপে শীর্ষে  প্রতিবন্ধী হলেও মনের শক্তি নিয়েই বেঁচে আছেন জামালপুরের মোহাম্মদ শেখ – হাকিমপুর হিলি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনে বর্তমান চেয়ারম্যান হারুন উর রশীদকে পরাজিত করে কামাল হোসেন রাজ বেসরকারি ভাবে নির্বাচিত গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ বিজয়ী হলেন যারা  সাংবাদিক নজরুল ইসলাম জুলুর বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের মানববন্ধন, ক্ষুব্ধ সাংবাদিক সমাজ

আমি নির্বাচিত হলে দলমত নির্বিশেষে ন্যায় বিচার প্রতিষ্ঠা সমবন্টন করবো আবু হেনা মোস্তফা কামাল মকুল

রিপোর্টারের নাম / ২ বার দেখা হয়েছে
আপডেট রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার::

ভেড়ামারা উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী কুষ্টিয়া জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান পৌর আওয়ামিলীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আবু হেনা মোস্তফা কামাল মকুল ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে গতকাল বৃহস্পতিবার রাত্রে ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের হলরুমে নির্বাচনী মত বিনিময়কালে তিনি বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং এলাকার শান্তি রক্ষায় জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে বলে আমার বিশ্বাস।
আমি নির্বাচিত হলে, ন্যায় বিচার প্রতিষ্ঠা সমবন্টন করবো এবং উপজেলা পরিষদ হবে জনগণের সংসদ। সমাজের সকল মানুষের সেবায় আমার মূল লক্ষ!
আমি পরিবর্তনশীল তাই আমাকে নিরপেক্ষ হতে হবে। মাদক মুক্ত কোলাহল মুক্ত হবে আমার প্রাণের ভেড়ামারা। আমার কাছে সবার আগে জনগণ। তাই জনগণের ভাল মন্দ দেখায় আমার মূখ্য ভূমিকা হবে। তিনি বলেন, উপজেলা পরিষদ হবে জনগণের সংসদ।
গায়ের জোর দিয়ে সবকিছু হয়না, লাগে জনগণের ভালবাসা। আমি ভেড়ামারা বাসীর সবার ভালবাসায় সিক্ত। তাদের ভালবাসা আমাকে অনুপ্রেরণা জুগিয়েছে।
ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ কামরুল ইসলাম মনা জনস্বার্থে তার কাছে দাবি করেন এলাকায় টিউবওয়েল এ পানি না উঠায় এলাকায় পানির জন্য হাহাকার পড়ে গেছে। জনগণের কষ্টের কথা বিবেচনা করে বাসস্থান, রেলওয়ে প্লাটফর্ম, চৈতন্য মোড়, চৌরাস্তা ইত্যাদি জনবহুল জায়গায় সাবমারসিবল কল বসালে জন ভোগান্তি লাঘব হতো। উত্তরে তিনি জানান জনপ্রকৌশল কর্মকর্তার সাথে এ বিষয়ে কথা হয়েছে। এছাড়া উপরোক্ত কয়টা জায়গায় আমি ব্যক্তিগত ভাবে হলেও দ্রুত পানির সুব্যবস্হা করবো ইনশাআল্লাহ। কৃষি সাংবাদিক পিয়ারুল ইসলাম বলেন, আমরা কৃষক, প্রখর রৌদ্রের মধ্যে আমাদের কে মাঠে কাজ করতে হয় খুবই কষ্টকর তাই যদি মাঠে ১ টা করে হলেও ছাউনির ব্যবস্হা করতেন তাহলে কৃষক বাঁচতো? তিনি উত্তরে বলেন, গুরুত্বপূর্ণ জায়গা নির্ধারণ করতে। অবশ্যই কৃষকদের কষ্ট লাগবে এটা করবো ইনশাআল্লাহ। ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ কামরুল ইসলাম মনা বলেন, যেহেতু আওয়ামী লীগের মধ্যে থেকে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিয়ে নির্বাচনী মাঠে কোন চাপ আসলে আপনি কি করবেন? সভাপতির প্রশ্নের উত্তরে চেয়ারম্যান পদপ্রার্থী আবু হেনা মোস্তফা কামাল মকুল বলেন, নির্বাচনী মাঠে কোন চাপ আসলে প্রতিহত করা হবে। বিন্দু মাত্র ছাড় দেয়া হবেনা।
তিনি আরো বলেন, আমি শাসক নয় আপনাদের একজন নগণ্য সেবক হিসেবে দায়িত্ব পালন করতে চাই এবং বাকী জীবন টা সেবক হিসাবে থাকতে চাই। রাজনীতি, চাপ আর প্রলোভনের উর্দ্ধে থেকে সততা ও নিরপেক্ষতার সাথে আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালন করবো করবো ইনশাআল্লাহ।
অতীতের যেকোনো সময়ের চেয়ে বর্তমানে উপজেলা পরিষদ অনেক বেশি জনসেবামূলক প্রতিষ্ঠান হিসেবে কাজ করবো।
এলাকার মাটি আর মানুষের সাথে আমার যে আত্মিক বন্ধন তৈরি হয়েছে, কোনো অপশক্তি ও বর্ণচোরা স্বার্থান্বেষী গোষ্ঠী সেই বন্ধন ছিন্ন করতে পারবে না। আসন্ন উপজেলা নির্বাচনে আপনারা ভ্যানগার্ড হিসেবে আমার পাশে থাকলে কোন অপশক্তি আমার কিছু করতে পারবে না। আল্লাহর রহমতে জয় সুনিশ্চিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর