আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন-১৪ নীলফামারী-৩ (জলঢাকা) আসন থেকে নৌকার মাঝি হয়ে সাধারণ জনগণের পাশে থাকতে চান এমপি মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল। দলীয় মনোনয়ন পেতে ইতোমধ্যে মাঠে নেমেছেন তিনি। নির্বাচনী এলাকায় গণসংযোগ, পথসভাসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের দ্বারে দ্বারে ঘুরছেন তিনি।জনসাধারণের কাছে তুলে ধরছেন বর্তমান সরকারের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ড। এর মাধ্যমে তৃণমূলে দলকে শক্তিশালী করছেন তিনি।

তিনি জানান, জলঢাকা উপজেলার সকল সম্প্রদায়ের জনগণের সেবা করাই আমার লক্ষ্য এবং জলঢাকাকে আধুনিক ও স্মার্ট জলঢাকা গড়ে তুলবো। সকলে চাইলে আমি নিজেকে আত্ম নিয়োগ করবো। অসাম্প্রদায়িক চেতনায় আমি বিশ্বাসী। এদেশে সকলে আমরা একে অপরের ভাই। ভাই-ভাই মিলে ভ্রাতৃত্বের বন্ধন অটুট রাখতে যা যা উদ্যোগ নিতে হয় সে লক্ষ্যে তিনি কাজ করে যাবেন বলে জানান। তাঁর শিক্ষাগত যোগ্যতার দিক বিবেচনা করলেই আসন্ন সংসদ নির্বাচনকে ঘিরে সাধারণ মানুষের মুখে একটি নাম সাদ্দাম হোসেন পাভেল। ছাত্র জীবনে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসতেন তিনি।

এলাকায় অসহায় গরীব ও প্রতিবন্ধিদের সহযোগীতার হাত বাড়ান। ব্যক্তি জীবনে তিনি নিরলস পরিশ্রমি। আওয়ামীলীগ ও ছাত্রলীগের বিভিন্ন সময়ে মিছিল মিটিংয়ে অংশ গ্রহণ করে আসছেন। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও দেশরত্ন শেখ হাসিনার দিক নির্দেশনায় সব সময় সাধারণ জনগণের পাশে ছিলেন।

সাদ্দাম হোসেন পাভেল, সদাহাস্যজ্জ্বল একজন নিরহংকার মানুষ। তিনি নানা সমাজিক কর্মকান্ডে নিজেকে আত্ম নিয়োগ করে দীর্ঘ দিন ধরে সেবামূলক কাজ করে যাচ্ছেন। সবসময় সাধারণ মানুষের সুখে-দুঃখে সকলের পাশে দাঁড়ানোর ফলে অল্প সময়ে মধ্যে তিনি সকলের কাছে গ্রহণযোগ্য ও সুপরিচিত হয়েছেন। জাতি-ধর্ম-নির্বিশেষে সকলের কাছেই ভালোবাসার মানুষ হিসেবে পরিচিত সাদ্দাম হোসেন পাভেল।

সাদ্দাম হোসেন পাভেল, ইচ্ছা প্রকাশ করে বলেন, আমাকে যদি জলঢাকার উপজেলাবাসী তাদের পাশে দাঁড়ানো এবং তাদের দুঃখ-কষ্টগুলো ভাগ করে নেয়ার সুযোগ দেয় তবে তিনি জনগণের জন্য কাজ করে যেতে চান। বিগত দিনগুলোতে আমি দলের জন্য এবং আমার জলঢাকার জনগনের জন্য যে সকল কাজ সহযোগিতা করে আসছি। আমি বিশ্বাস করি জলঢাকা উপজেলার জনগণ আমার সাথে আছেন এবং ভবিষ্যৎ থাকবেন।

তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৩ জলঢাকা সংসদীয় আসনের সাধারণ জনগণের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *