মোঃ তাওহিদুল ইসলাম সাইফুল পটুয়াখালী জেলা প্রতিনিধি

পটুয়াখালীর কলাপাড়ায় বালিয়াতলী ইউনিয়নের মুসুল্লিয়াবাদ গ্রামে ইউনিয়ন পরিষদের সামনে শনিবার ২৪ সেপ্টেম্বর ১২টা দিকে, সড়কের ওপর অটো ও টলির মুখোমুখি সংঘর্ষ কেড়ে নিল ১ তাজা প্রাণ ও গুরুতর আহত ৬ জন কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর অবস্থায় বরিশাল শেবাচিমের রেফার করেছেন চিকিৎসক। আহতদের মধ্যে রয়েছে ১২ বছর বয়সী এক কিশোরী ও ৭ বছরের শিশু, ও ৪৮ বছরের নারী , ও ৬০ বছরের বৃদ্ধা, অটোর ভিতরে থাকা একই পরিবারের এক ছেলে নিহত, দুই পা বিচ্ছিন্ন হওয়া মা ও অপর ছেলে-মেয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
কলাপাড়ার বালিয়াতলী ইউনিয়নের মুসল্লিয়াবাদ নামক স্থানে অটো ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে মুক্তা বেগম (৪৮) এর দুই পা বিচ্ছিন্ন, তার ছেলে জিয়াদ (১০) নিহত, এবং আহত মেয়ে মিম (১২) ও ছোট ছেলে জুনায়েদ (৭) মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। বর্তমানে বরিশাল সেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এদের বাড়ি উপজেলার ধানখালী ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামে।এ বিষয়ে কলাপাড়া থানার ওসি জসিম বলেন, আমরা খবর পেয়ে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসি ও ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি ও টলির ড্রাইভারকে গ্রেফতার করার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *