মুছাম্মৎ রোকেয়া আক্তার, কিশোরগঞ্জ জেলা বিশেষ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিশিষ্ট দানবীর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইলহাম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া কর্তৃক প্রতিষ্ঠিত ইলহাম গ্রুপের সৌজন্যে কুলিয়ারচর ফুটবল একাদশ কর্তৃক প্রীতি ফুটবল ম্যাচ-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২আগস্ট) বিকালে কুলিয়ারচর সরকারি কলেজ মাঠে আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচ আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম লুনা। খেলায় কুলিয়ারচর ফুটবল একাদশ বনাম ব্যারিস্টার সুমন ফুটবল একাদশ অংশগ্রহণ করেন। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে অনুষ্ঠিত খেলায় ০১-০১ গোলে খেলাটি শেষ হয়।

খেলা শুরু হওয়ার আগে দল নিয়ে খেলায় অংশগ্রহণ করার জন্য মাঠে প্রবেশ করলে হাজার হাজার জনতা কুলিয়ারচরবাসী ও ইলহাম গ্রুপের পক্ষ থেকে হাত তালি দিয়ে মানবতার ফেরিওয়ালা নামে ক্ষ্যাত ব্যারিস্টার সুমনকে স্বাগত জানান। পরে তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম লুনা। এসময় তার সাথে ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক মো. এমরান মিয়া ও পৌর কাউন্সিলর সৈয়দ কানন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ইলহাম গ্রুপের কর্মকর্তা- কর্মচারী, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, মো. নাঈমুজ্জামান নাঈম, মো. লোকমান হোসেন, আলী সোহেল, মো. সবুজ মিয়া, শাহীন সুলতানা, মৌসুমী আক্তার ও ইসরাত খন্দকার মুক্তা প্রমূখ।

আনন্দঘন পরিবেশে কুলিয়ারচর, ভৈরব, বাজিতপুর ও কটিয়াদি উপজেলা থেকে আসা হাজার হাজার দর্শক খেলাটি উপভোগ করে এমন সুন্দর আয়োজনের জন্য কুলিয়ারচর ফুটবল একাদশ ও ইলহাম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া এবং ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *