ষ্টার্ফরিপোটার,নাগেশ্বরী

কুড়িগ্রামের নাগেশ্বরীতে পাওনা টাকা দেয়ার কথা বলে বাড়ি থেকে মোটরসাইকেলে তুলে নিয়ে গিয়ে সফিকুল ইসলাম নামের একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার নাগেশ্বরী থানায় অভিযুক্ত খোকনের নাম উল্লেখ করে একাধিক ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছে সফিকুলের স্ত্রী সামছুন্নাহার। এর আগে মঙ্গলবার বিকেলে উপজেলার হাসনাবাদ ইউনিয়নের ব্যাপারীরহাট এলাকায় সফিকুলকে মারপিট করে তারা। রাতেই কুড়িগ্রাম সদর হাসপাতালে মৃত্যু হয় তার।
নিহতের ভাই ও ভাতিজা জানান, উপজেলার হাসনাবাদ ইউনিয়নের মৃত আজগার আলী আজাদের ছেলে খোকনের মাদক ব্যবসার ভারী হিসেবে কাজ করতেন কালিগঞ্জ ইউনিয়নের মনেয়ার পাড় এলাকার মৃত শমসের আলীর ছেলে সফিকুল ইসলাম। বেশ কিছুদিন ধরে সফিকুলকে মালামাল পরিবহনের টাকা দিচ্ছিল না খোকন। এ কারণে সে কাজ বন্ধ করে দেয় এবং তাকে টাকা না দেয়ায় তার মাদক ব্যবসার সব গুমর ফাঁস করে দেয়ার হুমকী দেয় সফিকুল। এরই জেরে ঈদের তৃতীয় দিন মঙ্গলবার বিকেল বেলা খোকন একজনকে সাথে নিয়ে মোটরসাইকেলে সফিকুল ইসলামের বাড়িতে যায়। তারা জোরপূর্বক সফিকুলকে বাড়ি থেকে মোটরসাইকেলে তুলে নিয়ে গিয়ে ব্যপারীহাটে নিজের মৎস্য খামারে বেধড়ক পিটিয়ে মূমুর্ষ অবস্থায় অটোতে করে বাড়ি পাঠিয়ে দেয়। ওই অবস্থায় সফিকুলকে কুড়িগ্রাম সদর হাসপাতালে নিলে রাত সাড়ে ৩টার দিকে সে মারা যায়। এ ঘটনায় নাগেশ্বরী থানায় সফিকুলের স্ত্রী বাদি হয়ে মামলা করেছেন।
নিহতের স্ত্রী সামছুন্নহার জানান, খোকনের নিকট তার স্বামী সফিকুল টাকা পেত, সেই টাকা দিতে চেয়ে বাড়ি থেকে আমার স্বামীকে নিয়ে যায় খোকন। পরে জানায় সে অসুস্থ্য।
নাগেশ্বরী থানার ওসি (তদন্ত) তানভীরুল ইসলাম জানান, মামলা হয়েছে। আসামী ধরার চেষ্টা চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য কুড়িগ্রামের মর্গে পাঠানো হয়েছে।
#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *