সাইফুল আলম দুলাল,কেন্দুয়া প্রতিনিধিঃ


নেত্রকোনা ৩ কেন্দুয়া আটপাড়া আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিলের বাস ভবনে ২৮ জুন মঙ্গলবার এমপির ঐচ্ছিক তহবিল থেকে কেন্দুয়ার ২৫ জন গণমাধ্যম কর্মীর হাতে চেক তুলে দেন।

কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কেন্দুয়া প্রেসক্লাব সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, কেন্দুয়া পৌর মেয়র আসাদুল হক ভূঞার পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও নেত্রকোনা ৩ কেন্দুয়া আটপাড়া আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল।

এ সময় বক্তব্য রাখেন কেন্দুয়া রিপোর্টাস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক রহমান জীবন, সিনিয়র সাংবাদিক সমরেন্দ্র বিশ্ব শর্মা,কেন্দুয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজল।

প্রধান অতিথির বক্তব্যে এমপি অসীম কুমার উকিল বলেন, ছাত্র জীবনে আমি ৫০০ টাকা মায়না নিয়ে দৈনিক বাংলার বানী পত্রিকার সহকারী সম্পাদকের দায়িত্ব পালন করেছি।সে সুবাদে সংবাদ পত্রের পাতায় বিচরন করার সুযোগ হয়েছে। রিপোর্টিংয়ের কাজও করেছি।যতদিন লিখেছি ততদিন বস্তু নিষ্ট খবর লিখেছি।তিনি আরও বলেন যারা উন্নয়নে বাধা সৃষ্টি করে তারা দেশের শত্রু।নারীর ক্ষমতা আয়নে সব ক্ষেত্রে গুরুত্ব দিচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে লক্ষ বাস্তবায়নে নেত্রকোনার ডিসি, নেত্রকোনা সদর ইউ এন ও এবং কেন্দুয়ার ইউ এন ও নারী।তারা দেশ ও সমাজ উন্নয়নে কাজ করছেন।তাদের স্বাভাবিক কর্মকাণ্ডে যারা অযথা সমালোচনা করছেন তারা দেশ ও সমাজের কল্যাণ চান না।আপনারা সমস্যা, দুর্নীতি , অনিয়ম নিয়ে লিখুন।আমি করলে আমারটাও লিখুন।ত্রাণ নিয়ে দুর্নীতি হলে সেটাও লিখুন।কিন্তু মিথ্যা কোন খবর প্রচার করে সমাজে বিভ্রান্তি ছড়ানো ঠিক না। সাংবাদিকদের প্রসঙ্গে তিনি বলেন, নারীদের সাংবাদিকতায় আসার সুযোগ সৃষ্টি করে দিন।তাছাড়া সাংবাদিকদের পাশে ছিলাম আগামীতেও থাকব।সময়ে সময়ে সাধ্যমত সহযোগিতা করেছি,আরও করব তবে কেন্দুয়া আটপাড়ার কল্যানে আরও সাহসী হতে হবে।

উপস্থিত ছিলেন কেন্দুয়ায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক গণ,আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *