১টি বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি, ১ টি ম্যাগাজিন ও ১ টি মোটরসাইকেলসহ মাসুদ নামে ১ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে গোমস্তাপুর থানা পুলিশের একটি দল।

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার মহানন্দা নদীতে অবস্থিত শহীদ মুক্তিযোদ্ধা আস্তার রহমান সেতু (চৌডালা সেতু)’র টোলঘর এলাকা থেকে মাসুদ কে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন, গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান।

গ্রেপ্তারকৃত ব্যক্তি হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিব নারায়নপুর এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে মাসুদ রানা (৪২)।

জানাগেছে, ১৭ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে গোমস্তাপুরের চৌডালা সেতু পার হবার জন্য টোলঘরে দাঁড়ায় মোটরসাইকেল চালক মাসুদ। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে ঘিরে ফেলে চ্যালেঞ্জ করে। পরে দেহ তল্লাশিকালে কোমর থেকে ১ টি পিস্তল উদ্ধার করা হয়।

এদিকে সন্ধ্যা ৬ টার দিকে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান এ প্রতিবেদককে জানান, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, গ্রেপ্তারকৃত মাসুদ রানা একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ি। তিনি একটি এনজিও ও বাণিজ্যিক প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক। এ ছাড়াও তার রয়েছে অনলাইন মিডিয়া হাউস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *