চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নে অভিযান পরিচালনা করে একজনকে বিদেশি মদসহ গ্রেফতার করেছে র‌্যাব ৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প।

র‌্যাব ৫ বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সকালে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল অভিযান পরিচালনা করে ৪৮ বোতল বিদেশি মদসহ একজনকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

অপর এক অভিযানে গতকাল সোমবার রাতে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিউ মার্কেট ০১ নং গেটের সামনে একটি মাইক্রোবাসের ভিতর থেকে ৩০ কেজি গাঁজা পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প।

উল্লেখ্যঃ র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাধীন দ্বারিয়াপুর এলাকায় মাদকবিরোধী চেক পোস্ট স্থাপন করে বিভিন্ন গাড়ী তল্লাশি করে, এরই এক পর্যায়ে মাইক্রোবাস টি অতি দ্রত গতিতে চেক পোস্ট ভেঙ্গে পালিয়ে যায়। পরবর্তীতে অপারেশন টিম উক্ত গাড়িটিকে ধাওয়া করে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিউ মার্কেট ১নং গেটের সামনে হতে আসামী বিহীন অবস্থায় গাড়িটি উদ্ধার করতে সক্ষম হয়। এসময় মাদক কারবারিরা মাইক্রোবাসটি রেখে পালিয়ে যায়।

মদসহ গ্রেপ্তারকৃত আসামি শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা মাদ্রাসাপাড়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে আব্দুল খলিল (৪২)। উক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *