মোঃ জাকির হোসেন স্টাফ রিপোর্টার
মৌলভীবাজারের জুড়ী থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়ার আসর থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ১১ জুয়ারিকে আটক করা হয়েছে। সেই সঙ্গে জুয়ারিদের কাছ থেকে নগদ ৪ হাজার ১৫০ টাকা জব্দ করা হয়। 
বৃহস্পতিবার রাতে (১ জুন) রাতে জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেনের নেতৃত্বে এসআই ফরহাদ, এসআই আনোয়ার, এএসআই কামাল, এএসআই মহিউদ্দিন ভূঁইয়া, এএসআই আব্দুল হক, এএসআই আব্দুল আউয়াল, সঙ্গীয় ফোর্সসহ জুড়ী থানা পুলিশের একটি দল জুড়ী উপজেলার ৩নং পশ্চিমজুডী ইউনিয়নের পশ্চিম বাছিরপুর বাজারস্থ গ্রেফতারকৃত আসামি বিল্লাল হোসেনের ডেকোরেটার্স দোকান ঘরের ভিতর অভিযান পরিচালনা করে জুয়া খেলায় ব্যাবহৃত ১০৪ টি তাস নগদ ৪১৫০ টাকা জব্দ করা হয়। এয়ময় পুলিশ পশ্চিম বাছিরপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে বিল্লাল মিয়া (৪০), মৃত চরিত্র বিশ্বাসের ছেলে শিশু রাম বিশ্বাস (৩২), বসন্ত দাসের ছেলে শ্যামল দাস (২৮) আবু তাহেরের ছেলে শামীম মিয়া ( ৩৮) আব্দুল জলিলের ছেলে শাকিল আহমদ (২২) মোঃ ধুন মিয়ার ছেলে আব্দুল কাদির জিলানী (২০), পুর্ব বাছিরপুর গ্রামের মোঃ মানিক মিয়ার ছেলে মোঃ জামাল মিয়া (৩০), শিমুলতলা গ্রামের আরফান আলীর ছেলে সুমন মিয়া (৩৪) সফিক উদ্দিনের ছেলে ফারুক উদ্দিন (৩৫), অভিনাশ দাসের ছেলে বিকাশ দাস (৩০) এবং মৃত বাবুল দাসের ছেলে রুবেল দাস(২৬)কে আটক করেন।

জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, আটককৃত আসামিদের বিরুদ্ধে ১৮৬৭ সনের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারায় জুড়ী থানায় মামলা (নং ০২ তাং ২/৬/২০২৩ ইং) রুজু করে আসামিদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে শুক্রবার সকালে মৌলভীবাজার জেল হাজতে পাঠানো হয়েছে। যে কোন অবৈধ কার্যকলাপ বন্ধ করতে পুলিশ তৎপর রয়েছে তিনি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *