এম শাহজাহান মিয়া শেরপুর প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রাম ও সাফল্যের ৭৩ বছর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে ঝিনাইগাতী উপজেলা, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামী লীগ,যুবলীগ,কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ ও বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন অংগসংগঠনের নেতাকর্মী ও সাধারণ কর্মীগণ এক বিরাট র‍্যালি বের করে ঝিনাইগাতী উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ করে।প্রদক্ষিণ শেষে এই র‍্যালি আবারো ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সামনে এসে বাংলাদেশ আওয়ামী লীগ সংগঠনের নেতা কর্মীরা বক্তব্য রাখেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ সভাপতি মোঃ শাহা আলমের সঞ্চালনায় র‍্যালি শেষে সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মোঃ সাইফুল ইসলাম,বেলায়াত হোসেন,মহিলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়েশা সিদ্দিকা রুপালী,সাবেক সাংস্কৃতিক সম্পাদক আবুল কালাম আজাদ,মিজানুর রহমান মিলন ও সাবেক যুগ্ন সম্পাদক বিশ্বজিৎ রায়।

র‍্যালি শেষে সমাবেশে সকল বক্তরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ, মুক্তিযুদ্ধে ও ১৫ আগস্টের সকল শহিদদের প্রতি সম্মান শ্রদ্ধা জ্ঞাপন করে বক্তৃতা শুরু করেন।

বক্তব্যে বক্তরা বলেন আগামী ২৫ জুন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মাসেতুর উদ্বোধন করে বাংলাদেশের ইতিহাসে একটি অনেক বড় অবদান রাখবেন। এটি বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রাম ও সাফল্যের ৭৩ বছরের শ্রেষ্ঠ উপহার। সমাবেশে বক্তারা বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ বছরের দুর্দিনের কথা তুলে ধরেন। সেই সাথে বক্তারা ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনীত করবেন তাদেরকে অগ্রীম শুভকামনা জানায়। র‍্যালি,দোয়া ও মিষ্টি বিতরণ করে বিশ্বজিৎ রায় অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *