জেলা প্রতিনিধি::
“টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা” বাস্তবায়নে সুনামগঞ্জের বিশ^ম্ভরপুর উপজেলায় দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণের কার্যক্রমে শুভ সুচনা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টায় উপজেলার ধনপুর আছমত আলী পাবলিক উচ্চ বিদ্যালয়ে ধনপুর ইউনিয়ন পরিষদ এর সহযোগিতায় “সমৃদ্ধ বসত-বাড়ি ও স্বাস্থ্যসেবা” প্রকল্প এর আয়োজনে “টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা” বাস্তবায়নে বেকার নারী ও পুরুষদের প্রশিক্ষণ এর শুভ সুচনা করা হয়।
প্রশিক্ষণে এ সময় উপস্থিত ছিলেন বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা রুরাল ডেভেলপমেন্ট এন্ড সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন (আরডিএসএ) এর নির্বাহী পরিচালক ও চন্দ্রমল্লিকা বহুমুখী সমবায় সমিতি লিঃ এর সম্পাদক এবং এডাব, সুনামগঞ্জ জেলা শাখা সাধারন সম্পাদক মোঃ মিজানুল হক সরকার। প্রশিক্ষণে রুরাল ডেভেলপমেন্ট এন্ড সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন (আরডিএসএ), সুনামগঞ্জ ও চন্দ্রমল্লিকা বহুমুখী সমবায় সমিতি লিঃ, সুনামগঞ্জ সদর এর প্রশিক্ষক সানজিদা সরকার এর মাধ্যমে ৪০ (চল্লিশ) জন বেকার নারী ও পুরুষদের দিনব্যাপী দক্ষতা বৃদ্ধি মূলক প্রশিক্ষণ দেওয়া হয়। প্রশিক্ষণের ধারাবাহিকতায় ধনপুর ইউনিয়নে “সমৃদ্ধ বসত-বাড়ি ও স্বাস্থ্যসেবা” প্রকল্পের সকল সদস্যবৃন্দকে জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দের মাধ্যমে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হবে। প্রশিক্ষন এ উপস্থিত ছিলেন ধনপুর আছমত আলী পাবলিক উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ ইসমাইল হোসেন এবং ইউনিয়ন সমন্বয়কারী মোঃ হাবিবুর রহমান প্রমুখ। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *