এমদাদুল হক মাসুম, ডোমার প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমারে উপজেলা প্রশাসনের আয়োজনে মাদকদ্রব্যর অপব্যবহার রোধে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
২৮ জুন মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রমিজ আলম”র সভাপতিত্বে কর্মশালায় মুল প্রবন্ধ উপস্থাপন করেন শরিফ উদ্দিন, সহকারী পরিচালক মাদকদ্রব্য নিঃ অধিঃ নীলফামারী। এ সময় বক্তব্য রাখেন শফিকুল ইসলাম পরিদর্শক মাদকদ্রব্য নিঃ অধিঃ, উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ভাইস চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা আ”লীগ সভাপতি অধ্যাঃ খায়রুল আলম বাবুল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরননবী, মেডিকেল অফিসার ডাঃ নাদিবা তাসমিন, ডোমার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম প্রমুখ।
উপজেলা পল্লী উন্নয়ন (বিআরডিবি) কর্মকর্তা আবু রাহাত সোহেল রানার সঞ্চালনায় উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, সুধীজন, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, মসজিদের ঈমাম এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, মাদকের ছোবল যুবসমাজ থেকে শুরু করে বিভিন্ন বয়সি ছেলেমেয়েদের উজ্জল ভবিষ্যতকে নষ্ট করছে। কিছু ক্ষেত্রে কোমলমতি শিশুরাও জড়িয়ে পরছে মাদকের ভয়াল থাবায়।তাই মাদকের ছোবল থেকে বাঁচতে হলে পারিবারীক বন্ধন, সন্তানদের প্রতি নজরদারী পরিবারকে সচেতনতায় অধিকতর মনযোগী হতে পরামর্শ দেওয়া হয়। হতে হবে। অফিসার ইনচার্জ তার বক্তব্যে বলেন মাদক নির্মুলে ডোমার থানা প্রশাসন কঠোর অবস্থানে আছে এবং ভবিষ্যতেও একি অবস্থানে থেকে কাজ করে জাবে।

#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *