শফিকুল ইসলাম স্বাধীন
বিশেষ প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ৩নং বড়দল দক্ষিণ ইউনিয়ন এর একতা বাজার সংলগ্ন হলহলিয়া পূর্বপাড়া মোঃ মনহর আলীর ছেলে শামিম (২৪) নামক গলায় গামছা পেয়েছি গাছের সাথে ফাঁস লেগে আত্মহত্যা করে।

সরজমিনে গিয়ে নিহতে পরিবার সূত্রে জানা যায় অভাব অনটন এবং কোন ধরনের জায় জামানা ছিল না ও পেশায় নিহত শামীম একজন রাজমিস্ত্রি ছিলেন।

আরো বলেন রাতে বিদ্যুৎ না থাকায় ও গরমের তীব্রতায় নিহত শামীম সহ পরিবারের সবাই ঘরের বাহিরে চলে যায়।

পরিবারের সবাই গল্প করতে করতে বিদ্যুৎ চলে আসে তখন রাত গভীর পরিবারের সবাই যার যার ঘরের চলে আসে তখন নিহত শামিম নিঝরুমে ঘুমানোর প্রস্তুতি নিচ্ছেন ও নিহতা শামিম সহ পরিবারের লোকজন সবাই ঘুমিয়ে যান।

এক পর্যায়ে নিহত শামীম কখন ঘর থেকে বাইরে চলে যায় পরিবারের
কেউ টের পায়নি।


স্থানীয় সূত্রে জানা যায়
৫ই জুন সোমবার ফজরের নামাজে আসা মুসল্লীগণ মসজিদের সামনের পুকুর পাড়ে গাছের সাথে গলায় গামছা পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতেই হৈ চৈ পড়ে।

এসময় নিহত পরিবারের লোকজন সহ আশেপাশের লোকজন জড়োয়া হয়।

এ বিষয়টি ইউপি সদস্য রোপন মিয়া”এর কাছে জানতে চাইলে ইউপি সদস্য বলেন আমি খবর পেয়ে ঘটনাস্তলে এসে আমার চেয়ারম্যান সহ থানায় অবগত করি তারপর তাহিরপুর থানায় পুলিশ ঘটনাস্থলে এসে ঝুলন্ত অবস্থায় মরাদেহ উদ্ধার করেন এসআই নাজমুল হক।

আরো বলেন
নিহত শামীম পরিবারের বড় ছিলেন দুই ভাই তিন বোনের মধ্যে এবং বাবা পেশায় কাঠমিস্ত্রি ও নিহতের পরিবারের পক্ষে কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই বললেন এ বিষয়ে পুলিশ পর্যন্ত চলে।

তাহিরপুর থানার এসআই নাজমুল হক সোনালী সময়কে জানান, নিহতের
মরাদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হসপিটাল”এর মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *