বিশেষ প্রতিনিধি

সুনামগঞ্জ জেলার তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩৫০টি পরিবারের মাঝে টিন ও বাঁশ বিতরন কার্যক্রম শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর জ্যেষ্ঠ সন্তান ফারাজ করিম চৌধুরী।

১৫জুলাই
শুক্রবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবিরের সার্বিক সহযোগীতায় তাহিরপুর সদর, বালিজুরি ও দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মধ্যে টিন ও বাঁশ বিতরণ করা হয়েছে। প্রতিটি পরিবাররের মাঝে ২ ব্যান্ডিল টিন ও ১৩টি করে বাঁশ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হোসেন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাজী মাসুদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম, তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান জুনাব আলী, বালিজুরী ইউপি চেয়ারম্যান আজাদ হোসেন, দক্ষিণ শ্রীপুর ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুরাদ, উপজেলা আওয়ামীলীগ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান খেলু, সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাহিনুর তালুকদার, ইউপি সদস্য তুজাম্মিল হক নাছরুম, সাংবাদিক শওকত হাসান, মনিরাজ শাহ প্রমুখ।

এ সময় ফারাজ করিম চৌধুরী বলেন, তাহিরপুরে বন্যায় ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। মানুষ অসহায় হয়ে পরেছে। এই অসহায় পরিবারগুলোর বিধ্বস্ত ঘরবাড়ি মেরামত করার জন্য পাশে দাঁড়িয়েছে বাংলাদেশের মানুষ। তারা আমাকে বিশ্বাস করে টাকা দিয়েছে। সেই টাকা দিয়ে আমি আপনাদের মাঝে ভালো মানের টিন ও বাঁশ বিতরন করার চেষ্টা করেছি। আমার বিশ্বাস আপনারা টিন ও বাঁশের সঠিক ব্যবহার করবেন।

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবির তাহিরপুরবাসীর পক্ষ হতে চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী ও তাঁর জ্যেষ্ঠ সন্তান ফারাজ করিম চৌধুরী এবং তাদের সহযোগী সংস্থা/ব্যক্তিবর্গকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *