সিরাজগঞ্জের তাড়াশ ইয়ারজান খাতুন (৫৮) নামের এক নারীর রহস্যজনক মূত্যু হয়েছে। সোমবার বিকালে ৩ টার দিকে তাড়াশ পৌর সদরের ভাদাস মহল্লায় এ ঘটনা ঘটে। মৃত ইয়ারজান খাতুন ওই মহল্লার মৃত জয়নাল আবেদীন জয়েনের স্ত্রী।

আর বিকাল সাড়ে ৩ টার দিকে বাড়ির পাশে একটি পুকুর পাড়ে জঙ্গলের মধ্যে ওই নারীর লাশ পরে থাকতে দেখে স্থানীয় লোকজন তাড়াশ থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছেন এবং ওই নারীর মরদেহ উদ্বার করে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন নেছা মুজিব ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া শুরু করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ইয়ারজান খাতুন সকালে পাশ্ববর্তী আড়ংগাইল গ্রামে তাঁর মেয়ের বাড়ি থেকে ভাদাস মহল্লার নিজ বাড়িতে আসেন। পরে দুপুর তিনটার দিকে বাড়ির পাশে পুকুর পাড়ে জঙ্গলের মধ্যে ওই নারীর লাশ পরে থাকতে দেখে। লোকজন বিষয়টি তাড়াশ থানা পুলিশ কে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে আসেন।

তবে মরদেহের শরীওে কোন আঘাতের চিহ ছিলনা। তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, মরদেহ উদ্বার করে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন নেছা মুজিব ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে।

আর আপাতত এ বিষয়ে একটি অস্বাভাবিক মূত্যু মামলা হবে। পরে ময়নাতদন্ত প্রতিবেদন আসলে মূত্যুর প্রকৃত কারণ জানা যাবে এবং সে মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *