বার্তা বিভাগঃ

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দৈনিক সোনালী সময় পত্রিকার প্রকাশক ও সম্পাদক দেশ-বিদেশের ধর্মপ্রাণ মুসলমানদের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন লন্ডন প্রবাসী সোহেল সরকার ।

সোহেল সরকার লন্ডন যুক্তরাজ্য থেকে প্রকাশিত দৈনিক সোনালী সময়, দৈনিক প্রতিবাদ, ৭১প্রজন্ম বাংলা, তাড়াশ টাইমস পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং রোজ টিভি ইউকে এর ব্যবস্থাপনা পরিচালক।

আজ এক শুভেচ্ছা বার্তায় সোহেল সরকার দেশবাসীর শান্তি ও সমৃদ্ধি কামনা করে সমাজের ধনী-গরীব ধর্ম-বর্ণ, গোত্র, জাতিগোষ্ঠী সম্প্রদায় নির্বিশেষে সবাইকে পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে ঈদের খুশি ভাগাভাগি করে নেয়ার আহবান জানান।

সোহেল সরকার আরো বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ঈদের আনন্দ আমাদের সবার।

সোহেল সরকার বলেন, বৈশ্বিক সংকট স্বত্বেও ঈদকে আনন্দময় করে তুলতে হত দরিদ্র ও সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী পৌঁছে দিয়েছেন যারা ঈদের পরেও তাদের সহযোগীতার হাত অব্যহত রাখতে অনুরোধ করেন।

সোহেল সরকার বলেন, পবিত্র ঈদুল ফিতরের এই দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট প্রাণপ্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।

মহান আল্লাহ আমাদের সহায় হোন। আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *