নুরুজ্জামান দোয়ারাবাজার,)সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার লিয়াকতগঞ্জ স্কুল এন্ড কলেজ এর প্রধান শিক্ষক আব্দুল কাদির খোকার বিরুদ্ধে একই প্রতিষ্ঠানের সহকারী শিক্ষিকাকে শ্লীলতাহানি ও ধর্ষণ চেষ্টার অভিযোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ জুন) বিকালে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের লিয়াকতগঞ্জ বাংলাবাজার আলহাজ্ব খলিল মার্কেটে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করেছে প্রতিষ্ঠানের ভুক্তভোগী ওই শিক্ষিকা, শিক্ষার্থী অভিভাবক ও এলাকাবাসী।
মানববন্ধনে বক্তারা আরও অভিযোগ করে বলেন, আব্দুল কাদির খোকা বিভিন্ন সময় ওই শিক্ষিকাকে অশ্লীল দেহভঙ্গি দেখিয়ে যৌন উত্তেজক কথাবার্তা বলতেন। আমরা এ প্রতিষ্ঠান থেকে তার অপসারণের দাবি জানাচ্ছি। তাকে অপসারণ করা না হলে এলাকাবাসী কঠোর আন্দোলনের ডাক দেবে।

প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট মুরুব্বি আলী আহমদ। বক্তব্য দেন লিয়াকতগঞ্জ বাংলাবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোরশেদ আলম, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য শফিকুল ইসলাম রতন, বিশিষ্ট ব্যবসায়ী জয়নাল আবেদীন, সমাজসেবক তৈয়ব আলী রতন, বিশিষ্ট ব্যবসায়ী হোসেন আলী, আবুল হোসেন, ডাঃ আসাম উদ্দিন,মহসিন আলী,আব্দুল খালেক, ইসলাম উদ্দিনসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *